1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
লকডাউনে করোনা এড়াতে মাস্ক পড়াতে তৎপর পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

লকডাউনে করোনা এড়াতে মাস্ক পড়াতে তৎপর পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৫৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)  

দেশব্যাপী সাতদিনের কঠোর লকডাউন এর চতুর্থ দিনে নারায়ণগঞ্জ শহরে সর্বাত্মক লকডাউনের কড়াকড়ি অবস্থানে রয়েছে জেলা প্রশাসন, বিজিবি, সেনাবাহিনী, পুলিশ, আনসার,র‍্যাব। বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে রয়েছে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এসময় দেখা যায়, মাস্ক ছাড়া প্রতিবন্ধী এক লোককে মাস্ক পড়িয়ে দেন ট্রাফিক পুলিশে কর্মরত সার্জেন্ট। এছাড়াও নিজ উদ্যোগে মাস্ক বিতরণ করেন ট্রাফিক ইন্সপেক্টর কামরুল ইসলাম।

সরেজমিনে দেখা যায়, শহরের গুরুত্বপূর্ণ মোড় চাষাড়া, ২ নং রেলগেট, মেট্রো হল, খানপুরে লকডাউন কার্যকর করার জন্য চেকপোস্ট বসানো হয়েছে। এই চেক পোস্টগুলিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট, আইনশৃঙ্খলা, সেনাবাহিনীর বাহিনীর কড়া নজরদারি চলছে। কেউ মাক্স ছাড়া বের হলে বাধার মুখে পড়ছেন।

এমনকি জরুরি প্রয়োজন ছাড়া কেউ বের হলে জবাবদিহি করতে হচ্ছে। তাদের সতর্ক এবং ক্ষেত্রবিশেষে জরিমানাও করা হচ্ছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL