1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নতুন করে কুমুদিনী শ্রমিকদের অর্থ ও খাদ্য সহায়তা দিলেন সেলিম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

নতুন করে কুমুদিনী শ্রমিকদের অর্থ ও খাদ্য সহায়তা দিলেন সেলিম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৫৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জে প্রস্তাবিত ক্যান্সার হাসপাতাল নির্মাণের জন্য সেচ্ছায় জায়গা ছেড়ে দেওয়া কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের শ্রমিকদের নগদ অর্থ ও খাদ্য সহায়তা দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। সেই সাথে ভবিষ্যতে তাদের জন্য কর্মসংস্থানে নারায়ণগঞ্জের ব্যবসায়ীরা সর্বাত্মক সহযোগীতা করবেন বলে আশ্বাস দিয়েছেন তিনি।

বুধবার (৩০জুন) বিকেল ৫টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রুটের চাঁনমারী এলাকায় অবস্থিত নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি কার্যালয়ে সেচ্ছায় জমি ছেড়ে দেওয়া ২০৭জন শ্রমিক পরিবারের মাঝে এ অর্থ ও খাদ্য সহযোগীতা বিতরণের উদ্যোগ নেওয়া হয়। যার মধ্যে প্রথম দিনে প্রায় ১২০জন শ্রমিক এ সহযোগীতা গ্রহণ করেছেন। বাকি যারা উপস্থিত হতে পারেনি তাদের বরাদ্দের অর্থ ও খাদ্য সামগ্রী নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর কার্যালয় থেকে সংগ্রহ করার অনুরোধ জানানো হয়েছে।
শনিবার (৩ জুলাই) ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, কাউন্সিলর শকুর ভলেন্টিয়ার নবী হোসেন ও কুমুদিনীর দারোয়ান নুরুজ্জামান এএ উপস্থিতিতে নতুন করে কুমুদিনীর বিহারি, বাঙালি ও হিন্দু ৫০ টি পরিবার এই ত্রান বিতরণ করা হয় ।
এমপি সেলিম ওসমানের ব্যক্তিগত তহবিল থেকে এ নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। যার মধ্যে রয়েছে প্রত্যেকের জন্য নগদ ৫ হাজার টাকা, ৫০ কেজি চাল, ১০ কেজি ডাল, ১০ কেজি আলু, ৩ কেজি পেয়াজ, ৫ কেজি আটা, ২ কেজি চিনি, ৪০০ গ্রাম গুড়ো দুধ, ২ কেজি লবন, ২০০ গ্রাম হলুদ গুড়া, ২০০ গ্রাম মরিচ গুড়া।
এসময় নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান কুমুদিনীর শ্রমিকদের উদ্দেশ্যে বলেছেন, আইনের চেয়ারে বসে আইন অমান্য করলে সে দোষী। তাই আমাকে কঠোর হতে হয়েছে। আমাদেরকে দায়িত্ব নিয়ে কাজ করতে হয়। আমার প্রতি হয়তো আপনাদের অনেকের রাগ ক্ষোভ থাকতে পারে। কিন্তু আবার আমাকে মানবিক দিকটাও দেখতে হবে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL