1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হেরিটেজ স্কুলের সামনে যেনো শীতলক্ষার ডেউ। - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

হেরিটেজ স্কুলের সামনে যেনো শীতলক্ষার ডেউ।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১০৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আমিনুল)Po

টানা বৃষ্টিতে না’গঞ্জের ডিএনডিতে ফের জলাবদ্ধতা গত দুই দিনের টানা বৃষ্টিতে আবারো নারায়ণগঞ্জ ফতুল্লা ও এর আশপাশের ডিএনডি অধ্যুষ্যিত এলাকার নিম্নাঞ্চলে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। বিশেষ করে বিভিন্ন এলাকার সড়কের কোথাও হাটু আবার কোথাও কোমর সমান পানি জমে গেছে। ফলে চরম দুর্ভোগ নেমে এসেছে ডিএনডিবাসীদের মাঝে।

এছাড়া বৃষ্টিতে শহরের অনেক এলাকার সড়কগুলো পানির নিচে তলিয়ে গেছে। শহরের প্রধান প্রধান সড়কেও বৃষ্টির পর জলাবদ্ধতা দেখা দেয়। বিশেষ করে শহরের গলাচিপা, নন্দিপাড়া দেওভোগ এলাকায় জলাবদ্ধতা সবচেয়ে বেশী দেখা গেছে।

কিন্তু এই প্রথম চাষাঢ়ার অতি নিকটেই হেরিটেজ স্কুল আর এই স্কুলের সামনের রাস্তা টাতেই পানি জমে যেনো হয়ে আছে শীতলক্ষা,
পানির ডেউ যেনো কোনো ভাবেই থামছে না।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL