বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটব‌লে বালক-বা‌লিকা উভয় বিভা‌গে চ‌্যা‌ম্পিয়ন সি‌টি ক‌র্পো‌রেশন

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস নারায়ণগঞ্জ এর আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ(অ-১৭) বালক ফুটবল ২০২১ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ (অ-১৭) বালিকা ফুটবল ২০২১ এর জেলা পর্যায়ে বালক ও বালিকা উভয় বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন।
বৃহস্পতিবার বি‌কে‌লে ওসমানী পৌর স্টেডিয়ামে  বালিকাদের  ফাইনালে সিটি কর্পোরেশন ৫-০ গোলে সদর উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ণ হয়। সিটি কর্পোরেশনের আয়েশা সিদ্দিকা হ্যাটট্রিক সহ ৩ গোল করেন।  ফাহমিদা ও কানন ১টি করে গোল করেন।
অপর‌দি‌কে বালকদের ফাইনালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২-০ গোলে নারায়ণগঞ্জ সদর উপজেলাকে হারিয়ে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। বিজয়ী দলের সবুজ গাজী ২ গোল করেন।
ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামীম বেপারী। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা,জেলা ক্রীড়া অফিসার নাজিম উদ্দিন ভুইয়া, সিটি কর্পোরেশনের ম্যাজিষ্ট্রেট, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, সদস্য মাকসুদ উল আলম, ফিরোজ মাহমুদ সামা, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ মিহির, কোষাধ্যক্ষ মাহবুবব হোসেন বিজন, যুগ্ম সম্পাদক প্রদীপ কুমার প্রমুখ।
খেলায় সেরা খেলোয়াড় নির্বা‌চিত হ‌য়ে‌ছেন বালক বিভাগে  সিটি কর্পোরেশন দ‌লের জ‌নি এবং বালিকা বিভাগে সিটি কর্পোরেশন দ‌লের কানন। সর্বোচ্চ গোলদাতা (বালিকা) সিটি কর্পোরেশন দ‌লের আয়েশা সিদ্দিকা ও সর্বোচ্চ গোলদাতা (বালক) সিটি কর্পোরেশন দ‌লের সবুজ গাজী।
উ‌ল্লেখ‌্য, টুর্না‌মে‌ন্টে নারায়ণগঞ্জ সি‌টি ক‌র্পো‌রেশনের (বালক ও বা‌লিকা) উভয় দ‌লের ‌কো অ‌র্ডিনেটর হি‌সে‌বে দা‌য়িত্ব পালন ক‌রে‌ছেন বি‌শিষ্ট ক্রীড়ানুরাগী ও সংগঠক বঙ্গসাথী ক্রীড়া ও সামা‌জিক সংগঠ‌নের প্রতিষ্ঠাতা সভাপ‌তি আহাম্মদ আলী রেজা উজ্জল।