1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পরিষ্কার পরিচ্ছন্ন কর্মীদের জন্য ১০ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করলেন আইভী - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

পরিষ্কার পরিচ্ছন্ন কর্মীদের জন্য ১০ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করলেন আইভী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

পরিষ্কার পরিচ্ছন্ন কর্মীদের জন্য ১০ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেছেন সেলিনা হায়াত আইভী।
বুধবার (১৬ জুন) দুপুরে নাসিক ১৫ নম্বর ওয়ার্ড টানবাজার সিটি কলোনী এলাকায় পরিষ্কার পরিচ্ছন্ন কর্মীদের জন্য ১০ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেন তিনি।
উদ্বোধন অনুষ্ঠানে মেয়র আইভী বলেন, আমরা যখন জিমখানা বস্তি উচ্ছেদ করি তখন অনেকে আমাদের বিরুদ্ধে কথা বলেছেন। একই সাথে বাবুরাইল খাল সংস্কার করতে গিয়ে মামলা খেতে হয়েছে। তার পরেও আমি পিছ পা হয় নাই। এখন যখন পরিবেশ সুন্দর হয়েছে তারাই আবার অনেকে ধন্যবাদ দিচ্ছেন।
তিনি বলেন, পরিচ্ছন্ন কর্মীদের অবদান কোনো কিছুর সাথে তুলনা করা যায় না। তারা যদি একদিন কাজ বন্ধ রাখে তাহলে আমরা টের পাই। ঢাকা সিটি করপোরেশনের পরিচ্ছন্ন কর্মীদের জন্য ভবন করা হলো তখন আমিও নাসিক কর্মীদের জন্য ভবনের আদেন জানাই। তারই প্রেক্ষিতে আজকের ১০ তলা ২ ভবনের কাজ উদ্বোধন হচ্ছে। এই ভবন নির্মাণকাজ পেতে অনেক পরিশ্রম করতে হয়েছে। ভবনের জন্য যদি কৃতজ্ঞতা প্রকাশ করতে হয় তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি করতে হয়। আপনাদের চাহিদা, আমাদের পরিশ্রম এবং প্রধানমন্ত্রীর সম্মতি, এই তিন মিলে সেবক কলোনীর নির্মাণ কাজ শুরু হয়েছে। ভবনের প্রকল্প বাস্তবায়নের ঠিকাদারের প্রতি দ্রুত কাজ শেষ করার আহবান জানান।
দশতলা ভবন নির্মাণ প্রকল্পের পরিচালক (পিডি) মো. ইউসুফ আলী বলেন, দশতলা বিশিষ্ট দ্ুিট ভবনে ১৮০টি ফ্ল্যাট থাকবে। কমন স্পেসসহ ৬৫৭ বর্গফুটের ফ্ল্যাটটিতে ২টি বেডরুম, একটি রান্নাঘর ও বাথরুম থাকবে। প্রায় ৩৩ কোটি টাকা ব্যয়ে এই প্রকল্পের সময়কাল ধরা হয়েছে ১৮ মাস। এর মধ্যেই নির্মাণকাজ সম্পন্ন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
এসময় আরও উপস্থিত ছিলেন, নাসিক প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা হাসান, নাসিকের ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, ১৩, ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আদিনাথ বসু, নারী সংহতি আন্দোলনের জেলা সম্পাদক পপি রাণী সরকার, পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি শংকর সাহা, শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দিরের অধ্যক্ষ হংস মহারাজ, নাসিক পরিচ্ছন্ন কর্মকর্তা আলমগীর হোসেন হিরন, সিটি কলোনী সমাজ সেবা সংগঠনের সাধারণ সম্পাদক মামুন চন্দ্র দাস প্রমূখ।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL