1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নিউজ হওয়ার পরও থেমে নেই চাষাড়ায় চানমারি স্পটের মাদক ব্যবসা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

নিউজ হওয়ার পরও থেমে নেই চাষাড়ায় চানমারি স্পটের মাদক ব্যবসা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

প্রতিদিন সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত চানমারি মডেল কলেজের এর গলিতে চলছে আজিজ ও তার বউ ইতিবুছি ও তার শাশুড়ি কন্যার জমজমাট মাদক ব্যবসা চলছে।
চানমারির মক্কার ছেলে খাদেম, রুমি, সেলসম্যান হাসি, সজল, আয়শার ছেল লিমন, চাষাড়া রেল স্টেশনের মাদক ব্যাবসায়ী  মোতালেব, ফরমা নিজাম, সিমার স্বামী মিন্টু।
পুলিশের চোখে ফাঁকি দিয়ে এসপি আফিসের পাশে ওপেন স্পটে হিরোইন গাঁজা ও ইয়াবার ব্যবসা চলছে।
কিছুদিন পর পর কয়েকজনকে ধরে পুলিশ মামলা দেয়, কিন্তু তারা জামিনে বের হয়ে আবারও এই স্পটে রমরমা ব্যবসা শুরু করে। কিছু নামধারী সাংবাদিকরা এখান থেকে মাসোয়ারা নিচ্ছে।
তাদের বিরুদ্ধে তদন্ত করে তাদেরকে আইনের আওতায় আনা হোক।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL