1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সংবাদচর্চা পত্রিকায় মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশে সাংবাদিক জামাল ও ছায়ানুর দম্পতির থানায় জিডি - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

সংবাদচর্চা পত্রিকায় মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশে সাংবাদিক জামাল ও ছায়ানুর দম্পতির থানায় জিডি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৩ জুন, ২০২১
  • ২২০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

 সংবাদচর্চা পত্রিকায় মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশে সদর থানায় জিডি করেছেন সাংবাদিক জামাল তালুকদার ও তার স্ত্রী সাংবাদিক ছায়ানুর তালুকদার।
সাধারণ ডায়েরিতে (জিডি) সাংবাদিক ছায়ানুর তালুকদার বলেন, আমি হাজির হয়ে বিবাদী (১) মুন্না খান, (২) আনোয়ার হোসেনের বিরুদ্ধে এই মর্মে সাধারণ ডায়েরি করার আবেদন করছি যে, আমি পেশায় একজন সাংবাদিক। আমি সকাল নারায়ণগঞ্জ অনলাইন পোর্টাল এর সম্পাদক ও প্রকাশক। আমি বিগত ১৬ বছর যাবৎ যুগের চিন্তা, অর্থনৈতিক কাগজ ঢাকা, জন্মভূমি নারায়ণগঞ্জ ও অগ্রবাণী প্রতিদিনসহ বিভিন্ন পত্রিকায় কাজ করে আসছি। ১নং বিবাদী মুন্না খান সংবাদচর্চা নারায়ণগঞ্জ এর সম্পাদক ও ২ নং বিবাদী আনোয়ার হোসেন সংবাদচর্চা নারায়ণগঞ্জ এর বার্তা সম্পাদক হিসেবে কাজ করে। গত ০৯/০৬/২০২১ইং তারিখ অনুমান সকাল সাড়ে ৯টার সময় আমি আমার বাসায় থাকাকালে জানতে পারি যে, সংবাদচর্চা নামক পত্রিকার প্রথম পৃষ্ঠায় আমার ও আমার স্বামীর ছবি দিয়ে “১ জন রিকশাচালক আরেকজন সম্পাদক” উল্লেখ পূর্বক সংবাদ প্রকাশ করে। উক্ত সংবাদের ঘটনার বিষয়টি আমি আমার স্বামীকে জানাই এবং বর্ণিত সংবাদচর্চা পত্রিকাটি সংগ্রহ করি।
উপরোক্ত বিবাদীদ্বয় আমার ও আমার স্বামীর মানসম্মান নষ্টসহ আমাদেরকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য এরকম নিউজ করেছে। উক্ত বিবাদীদ্বয় যেকোন সময় আমাদের বড় ধরণের ক্ষতি সাধন করার সম্ভাবনা রয়েছে বিধায় আমাদের নিরাপত্তার জন্য সাধারণ ডায়েরি করা একান্ত প্রয়োজন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL