1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সমিতির ৫০ লাখ টাকা আত্মসাৎ করে রহমতের সহায়তায় পলাতক কালাম - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সমিতির ৫০ লাখ টাকা আত্মসাৎ করে রহমতের সহায়তায় পলাতক কালাম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৯৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

পতিতা ব্যবসায়ী আবুল কালাম আজাদ, পিতা-মৃত-আব্দুল খালেক, মাতা-কেলেস্টার নেছা, সাং- রামকৃষ্ণপুর, থানা-হোমনা, জেলা-কুমিল্লা। বর্তমান ঠিকানা-২৪ ডি.পি (মীর জুমলা সড়ক) রোড, নারায়ণগঞ্জ।
এই সিন্ডিকেট চক্রের মূল হোতা আবুল কালাম আজাদ, জাফর খান ও আলি আকবর (আবুলের ভায়রা ভাই)। ঠিকানা- টেক নগর পাড়া, চান্দিনা, হোমনা। এই চক্রটি দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ সহ আরও বিভিন্ন জায়াগায় এই হোটেল ব্যবসা দেখিয়ে সমিতি থেকে প্রায় ৫০ লাখ টাকা নিয়ে দোয়েল হোটেলের মালিক আবুল কালাম আজাদ এখন পলাতক।

হাজী রহমত উল্লাহ আবুল কালামের কাছ থেকে এই হোটেল (দোয়েল) কিনে নেয়। রহমত এই বিল্ডিং এর মালিক হল কিভাবে? সে এই বিল্ডিং কেনার টাকাই বা পেলো কোথায়? হাজী রহমত আবুল কালামের কাছ থেকে বিভিন্ন কলাকৌশলের মাধ্যমে এই বিল্ডিং তার নামে করে নিয়েছে। আর সমিতির কাছ থেকে নেয়া ৫০ লাখ টাকা নিয়ে উধাও আবুল কালাম। হাজী রহমতের সহায়তায় আবুল কালাম এখন পলাতক৷ রহমত বিল্ডিং আত্মসাৎ করে আবুল কালামকে পালাতে সাহায্য করে বলে জানা যায়। আবুল কালাম তার ছেলে ও ভায়রা ভাই মিলে পলাতক রয়েছেন।
আরও জানা যায়, সমিতির লোকেরা টাকা চাইতে গেলে হাজী রহমত অন্যান্য লোকজন দিয়ে তাদেরকে বিভিন্ন রকমের ভয়ভীতি ও হুমকি ধামকি দিয়ে থাকে।
এই প্রতারণার বিষয়ে সমিতির পাওনাদারেরা থানায় ও কোর্টে মামলার প্রস্তুতি নিচ্ছেন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL