1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আশিক নামের ওক ছেলেকে পাওয়া গেছে - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

আশিক নামের ওক ছেলেকে পাওয়া গেছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

মঙ্গলবার (৮ জুন) রাত অনুমান রাত ১টার সময়  (০৭ জুন দিবাগত রাত) সময় সাইনবোর্ড মোড়ে আশিক নামের এ ছেলেটিকে পাওয়া যায়। তার বাবার নাম জালাল, পেশায় একজন বাস চালক বলে জানায়। তবে তার বাসা যাত্রাবাড়ীর আশপাশে বললেও সুনির্দিষ্টভাবে বলতে পারেনা। তার ভাই মারুফ (বাসের হেলপার) এর সাথে গতকাল সোমবার (৭ জুন) বিকেলে সাইনবোর্ড মোড় এলাকায় এসে হারিয়ে যায়।
তার পরিবারের কোন সন্ধান পেলে নারায়ণগঞ্জ জেলা পুলিশের কন্ট্রোলরুম ০১৩২০০৯০২৯৮ অথবা ০১৩২০০৯০৩৬৫ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হল।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL