1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিয়ে শিক্ষাকে বাঁচাতে হবে - ইশা ছাত্র আন্দোলন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিয়ে শিক্ষাকে বাঁচাতে হবে – ইশা ছাত্র আন্দোলন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৭ জুন, ২০২১
  • ৪৩ Time View

স্টাফ রিপোর্টার (আশিক): আজ সোমবার (৭ জুন) বেলা ১১ টায় চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর এর সাধারণ সম্পাদক এইচ এম মিরাজুল ইসলামের সঞ্চালনায় সভাপতিত্ব করেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র অান্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি এম. শফিকুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ, নারায়ণগঞ্জ মহানগরের সংগ্রামী সভাপতি জননেতা মুহাম্মদ নূর হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দ্বীনি সংগঠন, নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মুফতী মাসুম বিল্লাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ, নারায়ণগঞ্জ মহানগরের ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতী ইমদাদুল হক।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “শিক্ষা জাতীর মেরুদন্ড, আর এই শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখে সরকার কোমলমতি শিক্ষার্থীদেরকে এক অজ্ঞ জাতিতে পরিণত করছে। সরকার চায় এদেশের জনগণকে মেধাশূন্য করতে। কারণ তাদের অপকর্মের বিরুদ্ধে যেন কেউ কথা বলতে না পারে। তারা তাদের ইচ্ছা এবং মনগড়া ভাবে রাষ্ট্র পরিচালনা করার জন্যই এ মিশন। তাই অতি দ্রুত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য আমরা জোর দাবী জানাচ্ছি।

সভাপতি তার বক্তব্যে বলেন, আজকে ৪৪৭ দিন যাবৎ শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখে শিক্ষার্থীদেরকে অনিশ্চিত ভবিষ্যতের দিকে ঠেলে দেওয়া হচ্ছে। তিনি আরও বলেন, শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখে ছাত্র রাজনীতি বন্ধ করার অপচেষ্টা চালানো হচ্ছে। তাই শিক্ষা প্রতিষ্ঠান খোলার জন্য সচেতন ছাত্র সমাজকে এগিয়ে আসতে হবে।

উক্ত মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, ইশা ছাত্র আন্দোলন, নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি মুহাম্মদ মেহেদী হাসান খান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ওমর ফারুক, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক শেখ মুহাম্মদ ইকবাল হুসাইন, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মদ শাহীন আদনান, প্রকাশনা ও দপ্তর সম্পাদক মুহাম্মদ শরীফ হোসাইন, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মদ তারেক হাসান, বিশ্ববিদ্যালয় সম্পাদক এইচ এম আবদুর রাজ্জাক কওমি মাদ্রাসা সম্পাদক মুহাম্মদ আবুল হাসিম, আলীয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক মুহাম্মদ জাহিদুল ইসলাম, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মদ মিজানুর রহমান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ ইফতি আলম প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL