1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কেরানীগঞ্জে শিশু ধর্ষণের মুলহোতা গ্রেফতার করল র‍্যাব-১০ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

কেরানীগঞ্জে শিশু ধর্ষণের মুলহোতা গ্রেফতার করল র‍্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৬ জুন, ২০২১
  • ৫১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

 ঢাকার কেরানীগঞ্জে এক পথশিশুকে ধর্ষণ ও অমানবিক নির্যাতনের অভিযোগে সিদ্দিক ওরফে টাইগার সিদ্দিককে কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাব।
সম্প্রতি শুক্রবার (৪ জুন) আনুমানিক সাড়ে  ৪টায় গ্রেফতারকৃত আসামী ধর্ষক মোঃ ছিদ্দিক @ টাইগার ছিদ্দিক(৩৫) পথশিশু ভিকটিমকে ভিকটোরিয়া পার্ক হতে চাকু দ্বারা ভয় দেখিয়ে তুলে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষন করে ও মধ্যযুগীয় কায়দায় আমানুষিক নির্যাতন করে।
উক্ত ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে কেরাণীগঞ্জ মডেল থানায় মামলা নং-০৪, তারিখঃ ০৪/০৬/২০২১ খ্রিঃ, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(১) ধারায় মামলা দায়ের করেন। তাছাড়া এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে র‌্যাব ১০ উক্ত ঘটনায় ছায়াতদন্ত শুরু করে এবং জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।
এরই ধারাবহিকতায় গত শুক্রবার (৪ জুন) আনুমানিক রাত সাড়ে ৯টায় উক্ত আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন মনু মিয়ার ঢাল এলাকায় অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামী ধর্ষক মোঃ ছিদ্দিক @ টাইগার ছিদ্দিককে (৩৫)কে গ্রেফতার করতে সক্ষম হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মোঃ ছিদ্দিক @ টাইগার ছিদ্দিক ভিকটিমকে ধর্ষণ ও নির্যাতন করার কথা স্বীকার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিকে কেরানীগঞ্জ মডেল তজানায় হস্তান্তর করা হয়েছে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL