কেরানীগঞ্জে শিশু ধর্ষণের মুলহোতা গ্রেফতার করল র‍্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

 ঢাকার কেরানীগঞ্জে এক পথশিশুকে ধর্ষণ ও অমানবিক নির্যাতনের অভিযোগে সিদ্দিক ওরফে টাইগার সিদ্দিককে কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাব।
সম্প্রতি শুক্রবার (৪ জুন) আনুমানিক সাড়ে  ৪টায় গ্রেফতারকৃত আসামী ধর্ষক মোঃ ছিদ্দিক @ টাইগার ছিদ্দিক(৩৫) পথশিশু ভিকটিমকে ভিকটোরিয়া পার্ক হতে চাকু দ্বারা ভয় দেখিয়ে তুলে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষন করে ও মধ্যযুগীয় কায়দায় আমানুষিক নির্যাতন করে।
উক্ত ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে কেরাণীগঞ্জ মডেল থানায় মামলা নং-০৪, তারিখঃ ০৪/০৬/২০২১ খ্রিঃ, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(১) ধারায় মামলা দায়ের করেন। তাছাড়া এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে র‌্যাব ১০ উক্ত ঘটনায় ছায়াতদন্ত শুরু করে এবং জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।
এরই ধারাবহিকতায় গত শুক্রবার (৪ জুন) আনুমানিক রাত সাড়ে ৯টায় উক্ত আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন মনু মিয়ার ঢাল এলাকায় অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামী ধর্ষক মোঃ ছিদ্দিক @ টাইগার ছিদ্দিককে (৩৫)কে গ্রেফতার করতে সক্ষম হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মোঃ ছিদ্দিক @ টাইগার ছিদ্দিক ভিকটিমকে ধর্ষণ ও নির্যাতন করার কথা স্বীকার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিকে কেরানীগঞ্জ মডেল তজানায় হস্তান্তর করা হয়েছে।