নোটিশ না দিয়ে বৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও তিতাসের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মতবিনিময় সভা

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের মদনপুর, চাঁনপুর, কলাবাড়ি, ছোটবাগ ও দেওয়ানবাগ সহ তৎসংলগ্ন এলাকায় কোনরূপ নোটিশ না দিয়ে বৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করায় তা পুনঃস্থাপন ও তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউটর কোং লিঃ কর্তৃক এলাকার গ্রাহকদের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে স্থানীয় এলাকার বাসিন্দা ও বৈধ গ্যাসের গ্রাহকদের উপস্থিতিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১ জুন) বিকেলে ইউনিয়নের দেওয়ানবাগ শাহী মসজিদ সংলগ্ন ঈদগাহ প্রাঙ্গণে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা বলেন, ‘অত্র এলাকার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা নিয়ে চলমান এই সমস্যা সমাধানের জন্য আমরা এসেছি। এ বিষয়ে অত্র আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের সাথে কথা হয়েছে। তিনি বিষয়টি দেখবেন বলেছেন। সেলিম ওসমানের এলাকায় কেউ গ্যাস পাবেনা তা হতে পারেনা। মা বোনেরা কষ্ট করছেন। গ্যাসের সংযোগ অবশ্যই হবে আপনারা নিরাশ হবেন না।
তিনি আরও বলেন, আপনারা সেলিম ওসমানের জন্য দোয়া করবেন কারণ তিনি যদি সুস্থ থাকেন তাহলে অত্র আসনের কোন সমস্যাই থাকবেনা। কিছু অসাধু কর্মকর্তারা এই অপকর্ম করেছে। কোন টাকা দিয়ে আমরা এই গ্যাসের সংযোগ নিবনা। বৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তা অতি দ্রুত পুনঃসংযোগ দিন। আমরা মানুষের জন্য রাজনীতি করি। আমরা সেলিম ওসমান ও শামীম ওসমান ভাইকে দিয়ে অত্র এলাকায় এই গ্যাসের সংযোগ দেয়ার ব্যবস্থা করবো। গ্যাসের সংযোগ দিতেই হবে তার কোন বিকল্প নেই’।
মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মহিদ ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজিম উদ্দিনের সার্বিক সমন্বয়ে নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা, নাসিক ২৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বন্দর থানা আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন আনু, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা মাস্টার, মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি ও মদনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শেখ রুহুল আমিন, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আঃ জলিল, মদনপুর ইউপি’র ৪নং ওয়ার্ড মেম্বার শফিকুল ইসলাম, মদনপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফারুক আহম্মেদ, সাধারণ সম্পাদক শাহ আলম, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম বাবুল ও নাসির উদ্দিন, সমাজসেবক রুহুল আমিন প্রধান, মোখলেছুর রহমান খন্দকার, আলহাজ¦ শেখ আলমগীর আপেল, কাওছার হামিদ খাঁন, জয়নাল আবেদীন, ২৭নং ওয়ার্ড শ্রমিক লীগ সভাপতি এবাদুল্লাহ মিয়া ও শ্রমিক লীগ নেত্রী স্বপ্না, আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা সহ স্থানীয় এলাকার অসংখ্য বাসিন্দা ও বৈধ গ্যাসের গ্রাহকরা উপস্থিত ছিলেন।