1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ওসমান পরিবারের ৩টি স্থাপনার নামকরণ করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পারভীন ওসমান - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

ওসমান পরিবারের ৩টি স্থাপনার নামকরণ করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পারভীন ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২ জুন, ২০২১
  • ৯৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ওসমান পরিবারের তিন কর্ণধার এর সম্মানে সড়ক ও নির্মাণাধীন সেতু সহ তিনটি স্থাপনার নামকরণ করায় বঙ্গবন্ধুর কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান এর সহধর্মিনী পারভীন ওসমান। আজ ১লা জুন মঙ্গলবার এক বিশেষ সাক্ষাতকারে পারভীন ওসমান জানান, তিনটি গুরুত্বপূর্ণ স্থাপনাকে নামকরণের মাধ্যমে ঐতিহ্যবাহী ওসমান পরিবারকে সম্মান দেয়া হয়েছে।

পারভীন ওসমান বলেন, আর এ সম্মান গোটা নারায়ণগঞ্জবাসীর। কারণ এ পরিবারটি নারায়ণগঞ্জের মানুষের জন্য প্রজন্মের পর প্রজন্ম কাজ করে যাচ্ছে। যাদের মধ্যে অন্যতম আমার শ্বশুর স্বাধীনতা পদক প্রাপ্ত (মরণোত্তর) ভাষা সৈনিক এ.কে.এম সামসুজ্জোহা সাহেব একজন অন্যতম সংগঠক, আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা এবং শাশুড়ি ভাষা সৈনিক একজন রত্মগর্ভা মা নাগিনা জ্জোহা মানুষের জন্য কাজ করে গিয়েছেন। তেমনি সন্তানদের গড়ে গিয়েছেন।

তিনি আরো বলেন, বিশেষ করে আমার প্রয়াত স্বামী নাসিম ওসমান নারায়ণগঞ্জবাসীর উন্নয়নে যথেষ্ট শ্রম দিয়েছে। তাই নারায়ণগঞ্জবাসী ও তার কর্মী সর্মথকদের সকলেরই প্রাণের দাবী ছিল, পাশাপাশি একসময়কার সপ্ন এখন বাস্তবায়নের দিকে। আর মদনগঞ্জ-সৈয়দপুর আঞ্চলিক মহাসড়কে বন্দর উপজেলায় নির্মাণাধীন তৃতীয় শীতলক্ষ্যা সেতুটি উনার (বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম ওসমানের) নামকরণ করা হোক, এ নিয়ে বিভিন্ন অনুষ্ঠানে আমি অনেকবারই দাবী তুলেছি। অবশেষে সেটা বঙ্গবন্ধুর কন্যা, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা পূরণ করেছেন। তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং পরিবারের সদস্যদের র্দীঘায়ু কামনা করি।

উল্লেখ্য, গত ২৫ই মে মঙ্গলবার সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় তিনটি পৃথক প্রজ্ঞাপন জারি করে দুইটি সড়ক ও একটি নির্মাণীধীন সেতু নারায়ণগঞ্জের আলোচিত ও ঐতিহ্যবাহী ওসমান পরিবারের তিনজনের নামকরণে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। স্থাপনাগুলোর মধ্যে এ.কে.এম সামসুজ্জোহা নামকরণ হয়েছে সড়ক ও জনপথ অধিদপ্তরের সাইনবোর্ড থেকে চাষাড়া পর্যন্ত আঞ্চলিক মহাসড়কটি। তাছাড়া এ.কে.এম সামসুজ্জোহা স্ত্রী ভাষা সৈনিক বেগম নাগিনা জ্জোহার নামকরণে হয়েছে খানপুর হয়ে হাজীগঞ্জ গোদনাইল হয়ে ইপিজেড পর্যন্ত আঞ্চলিক মহাসড়কটি। আর মদনপুর- মদনগঞ্জ- সৈয়দপুর আঞ্চলিক মহাসড়কে বন্দর উপজেলায় নির্মাণাধীন তৃতীয় শীতলক্ষ্যা সেতুটি বীর মুক্তিযোদ্ধা এ.কে.এম নাসিম ওসমানের নামকরণে হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL