নভোএয়ারের টিকিটে স্মাইলস গ্রাহকদের জন্য ১০ শতাংশ ছাড়

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আমিনুল):

আগামিকাল থেকে কক্সবাজার রুটে পুনরায় ফ্লাইট চালু করছে নভোএয়ার। পাশাপাশি প্রতিষ্ঠানটি তাদের স্মাইলস গ্রাহকদের জন্য সব রুটের টিকিটের মূল্য ১০ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়েছে।

নভোএয়ার সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে কক্সবাজার রুটে প্রতিদিন ঢাকা থেকে সকাল সাড়ে ৯টায় ও বিকেল ৩টা এবং কক্সবাজার থেকে সকাল ১১টা ৫ মিনিটে ও বিকেল ৪টা ৩৫ মিনিটে ফ্লাইট পরিচালনা করবে। উল্লেখ্য, করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশে গত ৫ এপ্রিল থেকে কক্সবাজার রুটে ফ্লাইট পরিচালনা বন্ধ ছিল।

১০ শতাংশ ছাড়ের অফারটি উপভোগ করতে স্মাইলস গ্রাহকদের চলতি বছরের ১ জুন থেকে ৩১ জুলাইয়ের মধ্যে নভোএয়ারের যেকোনো বিক্রয় কেন্দ্র থেকে টিকিট ক্রয় করতে হবে। এছাড়াও যেকোনো যাত্রী তাৎক্ষণিকভাবে স্মাইলস গ্রাহক হয়ে এই অফারে টিকিট ক্রয় করতে পারবেন।

নভোএয়ার যাত্রীদের বিশেষ সুবিধা দিতে ২০১৩ সালে বাংলাদেশে সর্বপ্রথম ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম ‘স্মাইলস’ চালু করে। যাত্রীদের নভোএয়ারের বিক্রয় কেন্দ্র অথবা ওয়েবসাইট থেকে নির্দিষ্ট ফরম পূরণের মাধ্যমে স্মাইলস গ্রাহক হতে হবে।

বর্তমানে নভোএয়ার সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে ঢাকা থেকে প্রতিদিন চট্টগ্রামে ছয়টি, যশোরে পাঁচটি, সৈয়দপুরে পাঁচটি, সিলেটে দুটি, বরিশালে দুটি এবং রাজশাহীতে দুটি করে ফ্লাইট পরিচালনা করছে।