1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নওগাঁয় পু‌লিশ শপিংমলের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে আইজিপি - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

নওগাঁয় পু‌লিশ শপিংমলের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে আইজিপি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ৪২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) পুলিশ প্রধান হিসেবে দায়িত্ব গ্রহণের পর পুলিশ সদস্যদের পাঁচটি নির্দেশনা প্রদান করেন। এর অন্যতম হলো, দেশের অভ্যন্তরীণ নিরাপত্তা এবং জনগণের জানমাল রক্ষায় নিয়োজিত পুলিশ সদস্যগণের সার্বিক কল্যাণ নিশ্চিত করা।
আইজিপি’র নির্দেশনা অনুযায়ী নওগাঁ জেলা পুলিশ জেলায় কর্ম‌রত পু‌লিশ সদস্যদের কল্যাণে গঠন করেছে কো-অপারেটিভ সোসাইটি। এ সোসাইটির আওতায় স্থাপন করা হলো ‘পুলিশ শপিংমল’।
আইজিপি প্রধান অতিথি হিসেবে সোমবার (৩১ মে) দুপুরে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ শপিংমলের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
নওগাঁ প্রান্তে জেলার পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক আইজিপি ও সচিব তৈয়ব উদ্দীন আহমেদ, রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন এবং নওগাঁ জেলার জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ। অনুষ্ঠানে নওগাঁ জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বাংলাদেশ পুলিশের সকল ইউনিটের প্রধানগণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে আইজিপি বলেন, পুলিশ সদস্যদের কল্যাণে বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট এর আওতায় বিভিন্ন প্রকল্প গ্রহণ করা হয়েছে। এরই অংশ হিসেবে নওগাঁ জেলায় শপিংমল স্থাপন করা হচ্ছে। শুধু পুলিশ সদস্যগণই নয়, নওগাঁ জেলাবাসীও আধুনিক এ শপিংমলে কেনাকাটা করার মাধ্যমে উপকৃত হবেন। তিনি দেশের ৬৪ জেলায় এ ধরনের শপিংমল স্থাপনের উদ্যোগ গ্রহণের জন্য সং‌শ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের প্রতি আহবান জানান।
শপিংমল স্থাপনের জন্য জমি দেয়ায় তিনি সাবেক আইজিপি ও সচিব তৈয়ব উদ্দীন আহমেদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL