1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সৈয়দপুরে ব্যবসায়ীর আত্মহত্যা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সৈয়দপুরে ব্যবসায়ীর আত্মহত্যা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ১০২ Time View
সৈয়দপুরে ব্যবসায়ীর আত্মহত্যা
সৈয়দপুরে ব্যবসায়ীর আত্মহত্যা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ সন্তানের দোলনার রশি পেচিয়ে আত্মহত্যা করেছেন হাসান ফকির (৪০) নামে এক ব্যবসায়ী। পরিবারের দাবি ঋণের টাকা শোধ করতে না পেরে হতাশায় আত্মহত্যা করেছেন তিনি।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুরে উপজেলার সৈয়দপুর ফকির বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাসান সৈয়দপুর এলাকার মৃত মনছুর ফকিরের ছেলে।

সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজ জানান, স্থানীয়দের কাছ খবর পেয়ে হাসানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে (ভিক্টোরিয়া) পাঠানো হয়েছে। পরিবারের দাবি ঋণের টাকা শোধ করতে না পেরে হতাশায় আত্মহত্যা করেছেন তিনি। তবে তার হাতে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের প্রতিবেদন পবার পর বিস্তারিত জানা যাবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL