শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৪০তম শাহাদাৎ বার্ষিকী পালন

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):
বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, আধুনিক বাংলাদেশের রূপকার, মহান মুক্তিযুদ্ধের ঘোষক এবং অন্যতম বীর সেনানী শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৪০তম শাহাদাৎ বার্ষিকীতে নারায়ণগঞ্জ মহানগর যুবদল, নাঃগঞ্জ মহানগর বি.এন.পি এবং অন্যান্য অঙ্গ সংগঠন সমূহের দোয়া ও মিলাদ মাহফিল উপলক্ষে সারা দিনব্যাপী বিভিন্ন প্রোগামে অংশগ্রহণের স্থিরচিত্র সমূহ।
বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে রোববার (৩০ মে) দুপুরে ফতুল্লার ডিআইটি মাঠে ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া ও মিলাদ মাহফিল শেষে অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়।
রোববার (৩০ মে) সকাল ৮টায় মাসদাইর তালা ফ্যাক্টরির মোড়ে ১৩নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে এ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এবং নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার ও জেলা বিএনপির সদস্য জাহিদ হাসান রোজেল।
রোববার (৩০ মে) দুপুরে মাসদাইর ফারিয়া গার্মেন্টসের সামনে এ কর্মসূচী পালিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এবং নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।
এড. তৈমূর আলম খন্দকার বলেন, বিনম্র শ্রদ্ধার সাথে স্মরণ করছি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান’কে একই সাথে উনার আত্মার মাগফিরাত কামনা করছি। মহান আল্লাহ পাক মেহেরবাণী করে উনার দুনিয়াবি সকল গুনাহ মাফ করে উনাকে জান্নাতুল ফেরদৌস দান করুক এই দোয়াই করি।
শহীদ জিয়ার আদর্শ ধারণ করে উনার গড়া প্রানের সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (BNP) আবারও ঘুরে দাঁড়াক এই প্রত্যাশাই করি।
শহীদ জিয়া অমর হউক, বাংলাদেশ জিন্দাবাদ।