শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে খান মাসুদের শোকরানা মিলাদ ও মিষ্টি বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (সিয়াম) 

নারায়ণগঞ্জ ঐতিহ্যবাহী ওসমান পরিবারের তিন সদস্যের নামে তিনটি স্থাপনা নাম করন করে প্রজ্ঞাপন জারি করায় যুবলীগ নেতা খান মাসুদের উদ্যোগে শোকরানা মিলাদ মাহফিল ও শ্রমিক, মাঝি এবং পথচারীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়েছে।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সেতু মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ৩০ মে রোববার বাদ আছর বন্দর বেবিস্ট্যান্ড গাউসুল আযম জামে মসজিদে এ শোকরানা মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন বন্দর বেবিস্ট্যান্ড গাউসুল আযম জামে মসজিদের পেশ ইমাম মাওলা আবু সুফিয়ান আল কাদরি।
দোয়া শেষে ১ নং খেয়াঘাট এলাকায় চালক শ্রমিক, নৌকার মাঝি ও পথচারীদের মাঝে এমিষ্টি বিতরণ করা হয়।
এসময় খান মাসুদ বলেন, দেশ গঠন ও আওয়ামীলীগেকে সুসংগঠিত করতে নারায়ণগঞ্জে ঐতিহ্যবাহী ওসমান পরিবারের অবদানের কথা বলে শেষ হবেনা। ১৯৫২ এর ভাষা আন্দোলন থেকে শুরু করে ৬৯ সত্তররের গণ অভ্যুত্থান  ৬৬টির ছয় দফাসহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭১ এর দেশ স্বাধীনে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ। এছাড়া পচাত্তরের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের নির্মম হত্যার প্রতিবাদে বাসর ঘরে নববধূকে রেখেই হাতে অস্ত্র নিয়ে রাজপথে ঝাপিয়ে পরেছিলেন নারায়ণগঞ্জ ৫ আসনের প্রয়াত সাংসদ জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান ভাই। যা বাংলার ইতিহাসে বিরল দৃষ্টান্ত।
খান মাসুদ বলেন, বন্দরবাসীর প্রাণের দাবিছিল কাংখিত স্বপ্নের শীতলক্ষ্যা সেতুটি যেন প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান ভাইয়ের নামে নাম করন করা হয়। পরিশেষে বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ চাচার প্রস্তাবনায় বন্দরবাসীর স্বপ্নের শীতলক্ষ্যা সেতুটি প্রয়াত এমপি নাসিম ওসমান ভাইয়ের নামে নাম করন করে প্রজ্ঞাপন জারি করেছে। পাশাপাশি আরও দুটি সড়ক প্রয়াত ভাষা সৈনিক এ কে এম শামসুজ্জোহা ও প্রয়াত নাগিনী জোহা’র নামে নাম করন করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। সেজন্য নারায়ণগঞ্জবাসীর পক্ষে থেকে মমতাময়ী মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
এসময় উপস্থিত ছিলেন, বন্দর থানা যুবলীগ নেতা মোঃ মাসুম আহমেদ, ডালিম হাসান, আরিফুল ইসলাম হীরা, মোখলেস, আরিফুল ইসলাম অপু, সাদ্দাম হোসেন, টিটু আলিম, মোঃ ফরিদ,জীবন প্রমুখ।