1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ক্রীড়া মন্ত্রীরা কথা রাখে নি : শামীম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসদাইরে অবৈধ ক্যাবল ব্যবসা ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অফিস সীলগালা রক্তে কনো ভাষায় হন্দিুত্ববাদী সাংস্কৃতকি আগ্রাসন রুখে দতিে হবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাষাঢ়া জিয়া হলে বই মেলা উদ্বোধন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন এর শ্রদ্ধা নিবেদন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের শ্রদ্ধা নিবেদন  আজমেরী ওসমানের পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু পারভীন ওসমান এর পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ  ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা নিতাইগঞ্জে ডিবি পুলিশের অভিযান অস্ত্র কারখানা শনাক্ত, আটক ১ ফতুল্লার পঞ্চবটিস্থ চাঁননগর শিল্প প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল

ক্রীড়া মন্ত্রীরা কথা রাখে নি : শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ৩০ Time View
ক্রীড়া মন্ত্রীরা কথা রাখে নি : শামীম ওসমান
ক্রীড়া মন্ত্রীরা কথা রাখে নি : শামীম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ রায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, গত ৪-৫ বছরে যারা ক্রীড়া মন্ত্রী ছিলেন ওসমানী পৌর স্টেডিয়াম সংস্কারের ব্যাপারে তারা নারায়ণগঞ্জে এসে পাব্লিকলি কথা দিয়েছিলেন কিন্তু কিছুই হয়নি। যখন একজন মন্ত্রী কথা দেন তখন সেই কথাটি হয় সরকারের কথা। সরকার তো আর ঘুমিয়ে থাকা সরকার না, শেখ হাসিনার সরকার। এই সরকার যা বলে তা করে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেলে ওসমানী পৌর স্টেডিয়ামে জেলা প্রশাসক গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

এসময় তিনি বলেন্, ৯৬ সালে ক্ষমতায় থাকার সময় মাত্র শেষ ৩ মাসে আমাদের ১২ ছেলেকে হত্যা করা হয়েছে। লাশ দাফন করতে করতে ক্লান্ত হয়ে গেছি। নিজেরাও কখন লাশ হয়ে যাই জানি না।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম বিল্লাহ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদি ইমরান সিদ্দিকি, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ টিটু প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL