1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৭১ তম বিশ্ব ‘মানবাধিকার দিবস’ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

৭১ তম বিশ্ব ‘মানবাধিকার দিবস’

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ২৬৯ Time View
৭১ তম বিশ্ব ‘মানবাধিকার দিবস’
৭১ তম বিশ্ব ‘মানবাধিকার দিবস’ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ সর্বস্তরে মানবাধিকার সংরক্ষণ ও প্রতিষ্ঠিত করার লক্ষ্যকে সামনে রেখে ৭১ তম বিশ্ব ‘মানবাধিকার দিবস’ উপলক্ষে নারায়ণগঞ্জে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। 

 মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকালে বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার ব্যানারে নগরিতে র‌্যালী হয়। র‌্যালিটি ডিআইটি থেকে শুরু হয়ে শহরের প্রধান সরক গুলো প্রদক্ষিন করে চাষাঢ়া শহীদ মিনারে এসে শেষ হয়। 

 র‌্যালী শেষে বক্তব্যে মানবাধিকার কর্মীরা বলেন, মানুষের মাধ্যমেই মানবাধিকা লঙ্ঘন হয়। কিন্ত আমরা সবসময় চেষ্টা করবো মানুষের মানবাধিকার রক্ষা করার। এর বাইরে কখনো মানুষের মানবাধিকার লঙ্ঘন করবো না। এবং এটা আমাদের সকলকেই বুঝতে হবে। আমরা যারা নারায়ণগঞ্জে মানবাধিকার কর্মী আছি তারা যদি মানবাধিকার লঙ্ঘন না করি তাহলে মানবাধিকার লঙ্ঘিত হবেনা। নারায়ণগঞ্জ জেলা মানবাধিকার কাউন্সিলের সভাপতি ফয়েজউদ্দিন লাভলুর সভাপতিত্বে র‌্যালীতে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর মানবাধিকার কাউন্সিলে সভাপতি কাজী মহসীন, নারায়ণগঞ্জ মহানগর মানবাধিকার কাউন্সিলর সাধারণসম্পাদক শহিদুল আলম, বন্দর থান মানবাধিকার কাউন্সিলর সভাপতি কাজিমউদ্দিন, সাধারণ সম্পাদক সেন্টুসহ জেলা ও মহানগেরর অন্যান্য মানবাধিকার কর্মীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL