1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৭১ তম বিশ্ব ‘মানবাধিকার দিবস’ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

৭১ তম বিশ্ব ‘মানবাধিকার দিবস’

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ৩১৩ Time View
৭১ তম বিশ্ব ‘মানবাধিকার দিবস’
৭১ তম বিশ্ব ‘মানবাধিকার দিবস’ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ সর্বস্তরে মানবাধিকার সংরক্ষণ ও প্রতিষ্ঠিত করার লক্ষ্যকে সামনে রেখে ৭১ তম বিশ্ব ‘মানবাধিকার দিবস’ উপলক্ষে নারায়ণগঞ্জে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। 

 মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকালে বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার ব্যানারে নগরিতে র‌্যালী হয়। র‌্যালিটি ডিআইটি থেকে শুরু হয়ে শহরের প্রধান সরক গুলো প্রদক্ষিন করে চাষাঢ়া শহীদ মিনারে এসে শেষ হয়। 

 র‌্যালী শেষে বক্তব্যে মানবাধিকার কর্মীরা বলেন, মানুষের মাধ্যমেই মানবাধিকা লঙ্ঘন হয়। কিন্ত আমরা সবসময় চেষ্টা করবো মানুষের মানবাধিকার রক্ষা করার। এর বাইরে কখনো মানুষের মানবাধিকার লঙ্ঘন করবো না। এবং এটা আমাদের সকলকেই বুঝতে হবে। আমরা যারা নারায়ণগঞ্জে মানবাধিকার কর্মী আছি তারা যদি মানবাধিকার লঙ্ঘন না করি তাহলে মানবাধিকার লঙ্ঘিত হবেনা। নারায়ণগঞ্জ জেলা মানবাধিকার কাউন্সিলের সভাপতি ফয়েজউদ্দিন লাভলুর সভাপতিত্বে র‌্যালীতে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর মানবাধিকার কাউন্সিলে সভাপতি কাজী মহসীন, নারায়ণগঞ্জ মহানগর মানবাধিকার কাউন্সিলর সাধারণসম্পাদক শহিদুল আলম, বন্দর থান মানবাধিকার কাউন্সিলর সভাপতি কাজিমউদ্দিন, সাধারণ সম্পাদক সেন্টুসহ জেলা ও মহানগেরর অন্যান্য মানবাধিকার কর্মীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL