1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৯,৮৯০ পিস বিদেশী সিগারেটসহ ১ সিগারেট কালোবাজারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

১৯,৮৯০ পিস বিদেশী সিগারেটসহ ১ সিগারেট কালোবাজারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ৮০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের বন্দর থানা এলাকায় র‌্যাবের বিশেষ অভিযানে ১৯,৮৯০ পিস বিদেশী সিগারেটসহ ০১ সিগারেট কালোবাজারী গ্রেফতার।
গত বুধবার (২৬ মে) আনুমানিক সন্ধ্যা ৭ টা ৪০ মিনিটের সময় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কুরিপাড়া চৌরাস্তা নতুন বাজার সুপার মার্কেট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ১,৩১,৪৩০/- (এক লক্ষ একত্রিশ হাজার চারশত ত্রিশ) টাকা মূল্যের ১৯,৮৯০ (উনিশ হাজার আটশত নব্বই) পিস বিদেশী সিগারেটসহ ০১ জন সিগারেট কালোবাজারীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তির হলেন, মোঃ আব্দুল হাই (৪৫) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০১টি মোবাইল ও নগদ- টাকা জব্দ করা হয়।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL