1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় নারী শ্রমিককে গণধর্ষণের অভিযোগ ধর্ষণের ৪ ঘন্টার মধ্যে চার ধর্ষক গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ফতুল্লায় নারী শ্রমিককে গণধর্ষণের অভিযোগ ধর্ষণের ৪ ঘন্টার মধ্যে চার ধর্ষক গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ১১০ Time View
ফতুল্লায় নারী শ্রমিককে গণধর্ষণের অভিযোগ ধর্ষণের ৪ ঘন্টার মধ্যে চার ধর্ষক গ্রেফতার ফতুল্লায় নারী শ্রমিককে গণধর্ষণের অভিযোগ ধর্ষণের ৪ ঘন্টার মধ্যে চার ধর্ষক গ্রেফতার
ফতুল্লায় নারী শ্রমিককে গণধর্ষণের অভিযোগ ধর্ষণের ৪ ঘন্টার মধ্যে চার ধর্ষক গ্রেফতার (ছবি সকাল নারাআয়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ ফতুল্লায় কয়েল কারখানার নারী শ্রমিককে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের চার ঘন্টার মধে অভিযুক্ত চার ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো সুমন, আলামিন, রবিন, রাসেল। 

সোমবার সন্ধ্যায় ফতুল্লার শাহজালাল রোলিং মিলের পিছনে ধর্ষণের এ ঘটনা ঘটে বলে জানা যায়। ধর্ষনের শিকার নারী আব্দুল কাদিরের কয়েল ফ্যাক্টরীতে কাজ করে বলে জানা যায়। তিনি গোগনগর ফকির বাড়ি এলাকায় ভাড়া থাকে বলে জানা যায়।

জানা গেছে, কয়েল ফ্যাক্টরীর এক নারী কর্মচারী সোমবার সন্ধ্যায় কাজ শেষে বাড়ি ফিরে যাওয়ার সময় রাসেল তার পথরোধ করে। পরে রাসেল সহ অপর তিনজন তাকে ধরে নিয়ে যায় শাহাজালাল রিভারভিউ রোলিং মিলের পিছনে। পরে সেখানে তাকে পালাক্রমে ধর্ষণ করে ধর্ষকরা। এ সময় ধর্ষিতার আত্মচিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে।
পরে ধর্ষিতা নারীর অভিযোগের প্রেক্ষিতে পরিদর্শক তদন্ত মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে। পরে আসামীদের গ্রেফতার করা হয়।

এ বিষয়ে পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, কয়েল ফ্যাক্টরীর নারী শ্রমিক কাজ শেষে বাড়ি ফেরার পথে তাকে ধরে নিয়ে যায় অভিযুক্তরা। এ নারী শ্রমিকের অভিযোগের পরই আমার নেতৃত্বে অভিযান পরিচালনা করি। এসময় ধর্ষিতা নারীর বর্ণনা মোতাবেক সন্দেহভাজন একজনকে গ্রেফতার করলে ধর্ষিতা নারী তাকে শনাক্ত করে।

পরে গ্রেফতারকৃত আসামীকে সাথে নিয়ে ৩ ঘন্টা ব্যাপক অভিযান পরিচালনা করে অপর আসামীদের গ্রেফতার করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL