অবিলম্বে মুক্তি না দিলে কঠোর আন্দোলন- সায়েম

অবিলম্বে মুক্তি না দিলে কঠোর আন্দোলন- সায়েম
অবিলম্বে মুক্তি না দিলে কঠোর আন্দোলন- সায়েম (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ বেগম জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ কর্মসূচী পালন করেছে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকদল।
গতকাল সোমবার সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে কেন্দ্রীয় কর্মসসূচীর অংশ হিসাবে এ বিক্ষোভ কর্মসূচীর আয়োজন করা হয়।


বিক্ষোভ কর্মসূচীতে অবিলম্বে বেগম জিয়ার মুক্তি, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনাসহ দলের নেতাকর্মীদের নামে দায়ের করা মামলা প্রতাহারের দাবি জানানো হয়। এছাড়াও স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েলের উপর আঘাতের প্রতিবাদে নিন্দা জানানো হয়।


জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত এ বিক্ষোভ কর্মসূচীতে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি মোঃ আনোয়ার সাদাত সায়েম। বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবকদলের সভাপতি আবুল কাউসার আশা, যুগ্ন সম্পাদক জিয়াউর রহমান জিয়া, জেলা স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু।


জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি মোঃ আনোয়ার সাদাত সায়েম বলেছেন, আপনারা জানেন আমরা আজকে কিসের জন্য এখানে এসেছি। আমাদের প্রাণপ্রিয় নেত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে একটি মিথ্যা মামলায় আজকে জেল খাটতে হচ্ছে। আদালতে প্রতি আমাদের শ্রদ্ধা আছে, আমরা সবসময় আদালতকে মান্য করে আসছি। কিন্তু এ জালিম সরকার আদালতকে ব্যবহার করে অন্যায়ভাবে বেগম জিয়াকে জেলখানায় রেখেছে। আগামী বৃহস্পতিবার বেগম খালেদা জিয়ার জামিনের যে তারিখ রয়েছে আমরা আশাবাদী তাকে সেদিন জামিন দেয়া হবে।


তিনি আরো বলেন, আদালতের উদ্দেশ্যে আমরা বলতে চাই, আপনারা ন্যায় বিচার করুন এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জামিন দিন। আমরা আশাবাদী আগামী বৃহস্পতিবার নির্ধিধায় বেগম জিয়ার মুক্তি হবে। আর এ মুক্তির মাধ্যমে আমরা বেগম খালেদা জিয়ার নেতৃত্বে এ অবৈধ সরকারের পতন ঘটানোর আন্দোলন করা হবে।


মহানগর স্বেচ্ছাসেবকদলের সভাপতি আবুল কাউসার আশা বলেন, আগে আওয়ামীলীগ আমাদেরকে মাঠে ময়দানে বাধা দিতো, কিন্তু তারা বর্তমানে মাঠে নেই। আওয়ামীলীগ এখন ক্যাসিনোতে, আওয়ামীলীগ এখন জুয়াতে।


তিনি আরো বলেন, আদালতের প্রতি মানুষের একটা আস্থা আছে। যারা আদালত পরিচালনা করের তাদের উদ্দেশ্যে বলতে চাই, দয়া করে মানুষের এ আস্থার জায়গাটি আপনারা নষ্ট করবেন না। বেগম জিয়াকে অন্যায়ভাবে, অনৈতিকভাবে কারারুদ্ধ করে রাখা হয়েছে এটা শুধু আমরা বিশ্বাস করতাম, তবে এখন পুরো জাতি, পুরো বিশ্ব বিশ্বাস করে।


আশা বলেন, বেগম জিয়ার জামিন আদালতের বিষয়, আদালতেই তার জামিন হবে। যদি জামিন না হয় তাহলে যে কোন আন্দোলনের জন্য স্বেচ্ছাসেবকদল সর্বদা প্রস্তুত।


এসময় আরো উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকদলের সহ সভাপতি আবু সালেহ স্বপন, মনিরুজ্জামান, জাহিদ আমির, আবু ছিদ্দিক, জাকির হোসেন রবিন, ফারুক সানি, রাসেল মাহমুদ, রফিকুল ইসলাম, আলী আহাম্মদ, মনির হোসেন, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন, আনোয়ার হোসেন গাজী, সহ সাধারণ সম্পাদক জলিল, দেলোয়ার হোসেন, সেলিম, মামুন সানি, শাহ আলম, সহ সাংগঠনিক সম্পাদক সোহেল, মনজুর হোসেন, নয়ন শফিক, দায়েন, হাফিজুর রহমান, আলআমিন, আবু কাশেম, রুহুল আমিন, নাঈম, মহানগর স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি কামাল উদ্দিন মির্জা জনি প্রমুখ।