1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এবার ঘরেই ঈদ পরিবার নিয়ে ঈদ উদযাপন করার আহবান জানিয়েছেন এসপি - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

এবার ঘরেই ঈদ পরিবার নিয়ে ঈদ উদযাপন করার আহবান জানিয়েছেন এসপি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১২ মে, ২০২১
  • ৩৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক) 

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম পিপিএম, বার এক বার্তায় জানান, নারায়ণগঞ্জ জেলাবাসীকে আমার বিশেষ অনুরোধ থাকবে তারা যেন ঘরেই পরিবার পরিজন নিয়ে নিরাপদে ঈদ উদযাপন এবং উপভোগ করেন।

আমাদের সবাইকে মনে রাখতে হবে যে কোন ধরনের দুর্যোগে দিশেহারা না হয়ে ধৈর্য ধারন করতে হবে।মহামারী করোনা মুক্ত হলে আমরা আবারো উৎসবের মধ্য দিয়ে ঈদের আনন্দ উদযাপন করবো।এ মহামারী করোনা পরিস্থিতিতে এবার আমরা প্রয়োজন ছাড়া যেন কেউ ঘর থেকে বের না হই।

মঙ্গলবার (১১ মে) নারায়ণগঞ্জ  জেলাবাসীর উদ্দ্যেশ্যে তিনি এ বার্তা দিয়েছেন।

এসপি জায়েদুল আলম বলেন, এবার জেলার সকল বিনোদন কেন্দ্রগুলো বন্ধ থাকবে, যতদিন সরকারি নির্দেশনা থাকে। এ সময়ের মধ্যে কেউ পার্কসহ অন্যান্য বিনোদন কেন্দ্রগুলো খুলতে চাইলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তাছাড়া ঈদে দেখা যায় অনেকেই ওয়াকওয়েতে পরিবার নিয়ে ভিড় করেন যা গতবারও আমরা লক্ষ্য করেছি।

এবার এরকমটি করা যাবেনা। মনে রাখতে হবে করোনায় আক্রান্ত হলে আপনি ও আপনার পরিবার ভুক্তভোগী হবেন। নিজের পরিবারের জন্য ঘরেই থাকুন,পরিবার পরিজন নিয়ে সাস্থ বিধি  মেনে নিরাপদে ঈদ উদযাপন করুন।আগাম ঈদ মোবারক নারায়ণগঞ্জসহ দেশবাসীকে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL