1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় ফাইজুলের পক্ষ থেকে ঈদ বস্ত্র বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

ফতুল্লায় ফাইজুলের পক্ষ থেকে ঈদ বস্ত্র বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৩ মে, ২০২১
  • ৭৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের নির্দেশে ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলামের পক্ষ থেকে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (৩ মে) দুপুরে কায়েমপুরে শহীদ তিতুমীর একাডেমি প্রঙ্গনে ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলামের পক্ষ থেকে ফতুল্লা ইউনিয়নের ৭ ও ৯নং ওয়ার্ডের ৩০০শত পরিবারের মাঝে এ ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

ফাইজুল ইসলাম বলেন, ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি। গরীব দুঃখিদের নিয়ে এই ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে আমার এই দৃঢ় প্রচেষ্টা। প্রতি বছরের মত আমি এবারও আমার এলাকায় বিভিন্ন ওয়ার্ডে ঈদ বস্ত্র, খাদ্য সামগ্রীও নগদ অর্থ বিতরণ করেছি।

আমার নেতা এ কে এম শামীম ওসমানের নির্দেশে আমার নিজস্য অর্থায়নে এ সকল অসহায় মানুষের মাঝে সামান্য কিছু বিতরন করেছি। আমাকে আল্লাহ যেন আরো বেশী করে সহযোগী করার সুযোগ দান করেন।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগ এর সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়ালি মাহমুদ খান, মো. রেহান শরীফ, শামছুল হক ভূঁইয়া, শাহ আলম সরকার, মোহাম্মদ ইকবাল, হান্নান সরকার, কাজী সাগর, বাবু, শাহাদাৎ মুন্সি, আব্দুস সাত্তার, জাকির মাস্টার, রবিন, আলমগীর, শাহাদাত, রমজান, মোশারফ, নবী হোসেন প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL