খান মাসুদের জন্মদিনে বন্ধু মহলের উদ্যোগে মিলাদ, দোয়া ও ইফতার মাহফিল

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদের জন্মদিন উপলক্ষে বন্ধু মহলের পক্ষ থেকে মিলাদ, ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (২ মে)  নাসিক ২২ নং ওয়ার্ড খানবাড়িস্থ খান মাসুদের নিজ কার্যালয়ে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। বন্ধু মহলের পক্ষ থেকে আমিন আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক লুৎফর রহমান, বন্দর থানা যুবলীগ নেতা মোঃ মাসুম আহমেদ ও ডালিম হাসানের উদ্যোগে এ দোয়া ও ইফতার মাহফিল আয়োজন করা হয়। 

এছাড়াও যুবলীগ নেতা আকিব হাসান রাজু’র উদ্যোগে দিনব্যাপী কোরআন খতমের ব্যবস্থা করা হয়। 

ইফতারের পূর্ব মুহূর্তে যুবলীগ নেতা খান মাসুদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ করোনাভাইরাস থেকে মুক্তি পেতে দেশবাসী সকলকে জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বন্দর বেবিস্ট্যান্ড গাউসুল আযম জামে মসজিদের ইমাম মাওলানা আবু সুফিয়ান আল কাদরি। 

এসময় দোয়ায় উপস্থিত ছিলেন, দৈনিক আজকের নীরবাংলা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোঃশরিফ হাসান চিশতী, টেলিগ্রাফ নিউজ ২৪ ডটমের সম্পাদক আরিফুজ্জামান আরিফ,  যুবলীগ নেতা লিটন খান,বিশিষ্ট ব্যবসায়ী মিঠু খান,মোঃ রাসেল খান, বিশিষ্ট ব্যবসায়ী হাজি মোঃ নাদিম,খোরশেদ আলম,সানি খান,আরিফুল ইসলাম হীরা, মাকসুদ হাসান,মোঃ আমান, বিপ্লব খান, রাজিন খান,সায়েম খান,মেহেদী খান,জুবায়ের খান, নূরবাগ যুব সংগঠনের সাধারণ সম্পাদক রাজু আহমেদ, আরিফুল ইসলাম অপু,মোঃ আসিফ,টিটু আলিম প্রমুখ।