1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাসিম ওসমানের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে খান মাসুদের উদ্যোগে কোরআন খতম, মিলাদ ও ইফতার মাহফিল - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

নাসিম ওসমানের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে খান মাসুদের উদ্যোগে কোরআন খতম, মিলাদ ও ইফতার মাহফিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১ মে, ২০২১
  • ১১০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবলীগ নেতা খান মাসুদের উদ্যোগে কোরআন খতম, মিলাদ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

শনিবার (১ মে) বন্দর বেবী স্ট্যান্ড সংলগ্ন গাউছুল আজম জামে মসজিদে মিলাদ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

নাসিম ওসমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা গাজী তামিম বিল্লাহ। দোয়া শেষে সকলের মাঝে ইফতার করার জন্যে রান্না করা খাবার বিতরণ করা হয়।

 এসময় আরও উপস্থিত ছিলেন, বন্দর আমিন আবাসিক এলাকার পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমান, বন্দর থানা যুবলীগ নেতা মো. মাসুম আহমেদ, ডালিম হায়দার, মো. শেখ মুমিন,  মো. আরিফুল ইসলাম হিরা, রাজু আহমেদ, আকিব হাসান রাজু, আজিজুল হক আজিজ, রতন সরকার নিলয়, ইকবাল হোসেন, খোরশেদ আলম, মাকসুদ, আমান, সায়মন খান প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL