1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাসিম ওসমানের ৭ম মৃত্যু বার্ষিকীতে এমপি খোকার দোয়া - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

নাসিম ওসমানের ৭ম মৃত্যু বার্ষিকীতে এমপি খোকার দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১ মে, ২০২১
  • ৩৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমানের ৭ম মৃত্যু বার্ষিকী পালণ উপলক্ষে সোনারগাঁ- ৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকার উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৩০এপ্রিল সোনারগাঁ চৌরাস্তা’স্থ এমপি লিয়াকত হোসেন খোকার নিজ কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়।এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা।দোয়াপূর্বক সংক্ষিপ্ত বক্তব্যে লিয়াকত হোসেন খোকা বলেন,প্রয়াত এমপি নাসিম ওসমান ছিলেন প্রতিবাদী একজন নেতা। তার মত এমন উদার মনের নেতা সহজে চোখে পড়েনা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ১৯৭৫সালের ১৫ আগষ্ট স্বপরিবারে হত্যার পর নারায়ণগঞ্জ থেকে নিজের বিয়ের গায়ে হলুদের অনুষ্ঠান ত্যাগ করে তিনি জাতির পিতার হত্যার প্রতিশোধ নিতে ছুটে গিয়েছিলেন। মুক্তিযুদ্ধে দেশ মাতৃকার টানে সে অংশ গ্রহন করে দেশকে রাহুর কবল থেকে মুক্ত করেছিলেন।

মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জিবিত করেছিলেন দলীয় নেতাকর্মীদেরও। জাতীয় পার্টি সমর্থিত ৪ বারের এমপি নাসিম ওসমান সব সময় সন্তানের মত তার দলের নেতাকর্মীদের আগলে রাখতেন।

তার মত নেতা পাওয়া ভাগ্যের ব্যাপার। আজ তার ৭ম মৃত্যু বার্ষিকীতে গভীর শ্রদ্ধাসহ স্বরন করছি। পাশাপাশি আতœার মাগফেরাত কামনা করছি।এ সময় সোনারগাঁ প্রতিটি ইউনিয়নের জাতীয়পার্টি নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। দোয়াশেষে সকলকে ইফতার করানো হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL