নাসিম ওসমানের ৭ম মৃত্যু বার্ষিকীতে এমপি খোকার দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমানের ৭ম মৃত্যু বার্ষিকী পালণ উপলক্ষে সোনারগাঁ- ৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকার উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৩০এপ্রিল সোনারগাঁ চৌরাস্তা’স্থ এমপি লিয়াকত হোসেন খোকার নিজ কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়।এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা।দোয়াপূর্বক সংক্ষিপ্ত বক্তব্যে লিয়াকত হোসেন খোকা বলেন,প্রয়াত এমপি নাসিম ওসমান ছিলেন প্রতিবাদী একজন নেতা। তার মত এমন উদার মনের নেতা সহজে চোখে পড়েনা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ১৯৭৫সালের ১৫ আগষ্ট স্বপরিবারে হত্যার পর নারায়ণগঞ্জ থেকে নিজের বিয়ের গায়ে হলুদের অনুষ্ঠান ত্যাগ করে তিনি জাতির পিতার হত্যার প্রতিশোধ নিতে ছুটে গিয়েছিলেন। মুক্তিযুদ্ধে দেশ মাতৃকার টানে সে অংশ গ্রহন করে দেশকে রাহুর কবল থেকে মুক্ত করেছিলেন।

মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জিবিত করেছিলেন দলীয় নেতাকর্মীদেরও। জাতীয় পার্টি সমর্থিত ৪ বারের এমপি নাসিম ওসমান সব সময় সন্তানের মত তার দলের নেতাকর্মীদের আগলে রাখতেন।

তার মত নেতা পাওয়া ভাগ্যের ব্যাপার। আজ তার ৭ম মৃত্যু বার্ষিকীতে গভীর শ্রদ্ধাসহ স্বরন করছি। পাশাপাশি আতœার মাগফেরাত কামনা করছি।এ সময় সোনারগাঁ প্রতিটি ইউনিয়নের জাতীয়পার্টি নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। দোয়াশেষে সকলকে ইফতার করানো হয়।