1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দুই ইটভাটাকে জরিমানা ৭ লাখ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

দুই ইটভাটাকে জরিমানা ৭ লাখ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ৫৩ Time View
দুই ইটভাটাকে জরিমানা ৭ লাখ
দুই ইটভাটাকে জরিমানা ৭ লাখ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ ভ্রাম্যমাণ আদালত অভিযানে আড়াইহাজারে দুটি ইটভাটাকে ৭ লাখ টাকা জরিমানা করা হয়েছে। অভিযানে ফায়ার সার্ভিসের কর্মীরা পানি দিয়ে প্রস্তুতকৃত ইটগুলো বিনষ্ট এবং ভেকু দিয়ে ইটভাটার চুল্লী গুড়িয়ে দেওয়া হয়।

রোববার (৮ ডিসেম্বর) দুপুরে উপজেলার ছোট ফাউসা এবং কৃষ্ণপুরা এলাকায় ভ্রাম্যমাণ আদালতের এ অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর-এ-আলম ও কাবেরী রায়।

অভিযানে ছোট ফাউসা এলাকায় এএমবি ব্রিক ফিল্ডকে ৩ লাখ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

এ ছাড়া আড়াইহাজার পৌরসভার কৃষ্ণপুরা এলাকায় মেসার্স শাহজালাল ব্রিকস ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজেস্ট্রিট কাবেরী রায় জানান, অনুমোদন ছাড়া ইটভাটা স্থাপন, আবাসিক এলাকা দূষণ, লাইসেন্স না থাকা, ইট পোড়ানোর ক্ষেত্রে জ্বালানি হিসেবে কাঠ ব্যবহার করাসহ বিভিন্ন অভিযোগ থাকায় জেলা জুড়ে অবৈধ ইটভাটার বিরুদ্ধে চলমান রয়েছে। তার ধারবাহিকতায় আজকের এ অভিযান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL