1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাসিম ওসমানের ৭ম মৃত্যুবার্ষিকীতে ২৪ নং ওয়ার্ড যুবসমাজের উদ্যোগে মিলাদ ও দোয়া - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

নাসিম ওসমানের ৭ম মৃত্যুবার্ষিকীতে ২৪ নং ওয়ার্ড যুবসমাজের উদ্যোগে মিলাদ ও দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১ মে, ২০২১
  • ২০৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ-৫ আসন থেকে চারবার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য জনপ্রিয় রাজনীতিবিদ নাসিম ওসমানের ৭ম মৃত্যুবার্ষিকীতে ২৪নং ওয়ার্ডে যুবসমাজের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (৩০ এপ্রিল) বাদ আসর এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে তবারক হিসেবে খিচুড়ি বিতরণ করা হয়। এরপর ইফতার পার্টির আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়ায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী, তরুণ রাজনীতিবিদ ও সমাজসেবক মোঃ মুরাদ হোসেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক মোঃ রানা, মোঃ নাহিদ হোসেন লিমন, বান্টি, সনেট, নাহিদ, নিপুন, সাংবাদিক ডালিম, সৈয়দ আসাদুজ্জামান অভি, তানভীর সরদার, সাংবাদিক জামাল তালুকদার, সাংবাদিক আশিক, সাগর, শাকিল, মোঃ সাদ, মোঃ সাজ্জাদ, আকিব, স্বপন, এলিন প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL