1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৩০০ অসহায়, স্বামী পরিত্যাক্তা, বিধবা ও দুস্থ নারীদের জেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

৩০০ অসহায়, স্বামী পরিত্যাক্তা, বিধবা ও দুস্থ নারীদের জেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৫৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

মহামারী করোনাভাইরাস মোকাবেলায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নিজস্ব তহবিল থেকে অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার (২১ এপ্রিল) বিকেলে ৩০০ জন অসহায়, স্বামী পরিত্যাক্তা, বিধবা ও দু:স্থ নারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 
খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল উন্নতমানের চাল, ডাল, আলু, তেল, পেয়াজ, লবণ সহ নিত্য প্রয়োজনীয় জিনিস। 

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ জানান, জেলা প্রশাসনের নিজস্ব তহবিল থেকে ধারাবাহিকভাবে অসহায়দের পাশে দাড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আমরা ইতিপূর্বে অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ ছাড়াও গভীর রাতে রান্না করা সেহেরীও বিতরণ করেছি। অসহায় মানুষদের পাশে দাড়ানোর জন্য বিত্তবানদের প্রতি উদাত্ত আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামিম বেপারী, সদর ইউএনও আরিফা জহুরা, এনডিসি মো: সাইদুজ্জামান হিমু সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL