1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনার দ্বিতীয় ডোজ গ্রহণ করলেন আজমেরী ওসমান ও তার পরিবার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

করোনার দ্বিতীয় ডোজ গ্রহণ করলেন আজমেরী ওসমান ও তার পরিবার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৬৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক) 

মহামারী ক‌রোনা ভাইরাস প্রতিরো‌ধে কো‌ভিড-১৯ ভেক্সিন এর দ্বিতীয় ডোজ সম্পন্ন কর‌লেন প্রয়াত সাংসদ বীর মু‌ক্তি‌যোদ্ধা না‌সিম ওসমা‌নের স্ত্রী পারভীন ওসমান, পুত্র আজ‌মেরী ওসমান ও পুত্রবধূ সাবরীনা ওসমান জয়া।

বুধবার (২১ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ খানপুর ৩০০ শয্যা হাসপাতালে এসে কোভিড-১৯ এর দ্বিতীয় ডোজ গ্রহণ করেন তারা।

ডোজ গ্রহণ শেষে পারভীন ওসমান বলেন, রোযা রেখেও ভ্যাকসিন গ্রহণ করা যায়। এতে কোনো সমস্যা হয় না। আমি নিজেও রোযা রেখে ভ্যাকসিন গ্রহণ করেছি। ভ্যাকসিন গ্রহণের পাশাপাশি সতর্কও থাকতে হবে।

দ্বিতীয় ধাপে করোনা ভাইরাসের প্রকোপ দিন দিন ধরেই বেড়ে চলছে। এমতাবস্থায় সকলকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলার অনুরোধ করছি। অন্যথায় এই মহামারি থেকে মুক্ত পাওয়ার উপায় নেই। সবাইকে সতর্ক হতে হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL