1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
"টিম সাইফুল হাসান রিয়েল" এর পক্ষ থেকে অসহায়, ছিন্নমূলদের মাঝে সেহরি বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

“টিম সাইফুল হাসান রিয়েল” এর পক্ষ থেকে অসহায়, ছিন্নমূলদের মাঝে সেহরি বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৭৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক) 

প্রাণঘাতি করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে কঠোর লকডাউনে অচল হয়ে পড়েছে জনজীবন। সবচেয়ে ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের মানুষ যারা দিনের উপার্জন দিয়েই উদরপূর্তি করে পরিবারের।

নিম্ন আয়ের এসব শ্রমজীবী মানুষের জন্য “টিম সাইফুল হাসান রিয়েল” এর পক্ষ থেকে ১১নং ওয়ার্ড সহ নারায়ণগঞ্জ শহর এর বিভিন্ন স্থানে অসহায় ছিন্নমূল, ভবঘুরে, কর্মহীন ও খেটে খাওয়া কর্মজীবী মানুষের মাঝে সেহেরী বিতরণ করা হয়। 

সাইফুল হাসান রিয়েল বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। লকডাউনে মানুষগুলো খুব কষ্টে আছে।

আপনার সাধ্যমতো অসহায় মানুষের প্রয়োজনে এগিয়ে আসু্ন। ভালো কাজের উদ্দেশ্যে প্রচার করাও একটি ভালো কাজ। হয়তো অনেকেই আপনার এই প্রচারে উৎসাহিত হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL