সিদ্ধিরগঞ্জে ১২ জন জুয়ারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

 র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন আদমজীনগর সোনামিয়া বাজার এরাকায় ৩নং বালুর মাঠের পশ্চিম দিকের দেয়ালের পাশে ফাঁকা মাঠে এক বিশেষ অভিযানে জুয়ার আস্তানায় ১২ জন জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

রোববার (১৮ এপ্রিল) বিকাল ৫টায় ওই অভিযানে গ্রেপ্তারকৃতরা হলেম, মনোয়ার হোসেন (৩৫), ইমরান (৪০), মাহবুব খান (৩৬), দেওয়ান বাদশাহ (৩৭), জাফর (৩৬), মুন্না (৪২), জাহাঙ্গীর (৪৫), মুন্না (৪৬), বাবু (৩২), মাসুম (৩৫), আলী আহমেদ (৩৫) ও নওছার (৪০)। এ সময় তাদের দখল হতে নগদ ৭ হাজার ২৫০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, একটি সংঘবদ্ধ চক্র সিদ্ধিরগঞ্জের আদমজীনগর সোনামিয়া বাজার এলাকায় ৩নং বালুর মাঠে দীর্ঘদিন ধরে নানা কায়দায় জুয়ার আসর চালিয়ে আসছিল। কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর।

সম্প্রতি এই সংঘবদ্ধ চক্রটি ৩নং বালুর মাঠের পশ্চিম দিকের দেয়ালের পাশে ফাঁকা মাঠে প্রকাশ্য দিবালোকে জুয়ার আস্তানা বানিয়ে জুয়ার আসর চালিয়ে আসছে। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিতো। উপস্থিত স্বাক্ষী, স্থানীয় লোকজন ও গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। 

নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।