1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চলচ্চিত্র অভিনেত্রী, বীর মুক্তিযোদ্ধা কবরী সরওয়ারের মৃত্যুতেবঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার শোক প্রকাশ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

চলচ্চিত্র অভিনেত্রী, বীর মুক্তিযোদ্ধা কবরী সরওয়ারের মৃত্যুতেবঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার শোক প্রকাশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৪৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

চলচ্চিত্র, মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক অঙ্গন, ৭৫ পরবর্তী দুঃসময় ও দুর্দিনের গুরুত্বপূর্ণ ভূমিকা পালনকারী, সাংস্কৃতিক ও রাজনৈতিক অঙ্গনের অগ্নিকন্যা, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের অন্যতম প্রতিষ্ঠাতা ও বর্তমান  সভাপতি বীর মুক্তিযোদ্ধা সারাহ  বেগম কবরী আজ ১৭ এপ্রিল শনিবার দিবাগত রাত ১২টা ২০ মিনিট এ শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন ( ইন্না-লিল্লাহ…রাজেউন)।

এ মহান স্বাধীনতা সংগ্রামী, সাহসী মানুষ ও চলচ্চিত্র জগতের আলোকিতজন কবরী সরওয়ার এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা শাখার সভাপতি অধ্যাপক এডভোকেট কামরুন নাহার বেগম, সাধারণ সম্পাদক আবুল বশর, যুগ্ম সাধারণ সম্পাদক ও মুখপাত্র স ম জিয়াউর রহমান, সহ-সভাপতি মো. জসিম উদ্দিন চৌধুরী, সৈয়দা শাহেদা সুলতানা, জাহানারা সাবের, যুগ্ম সম্পাদক মাহফুজ উল্লাহ চৌধুরী সুমন, হাজী মো. সেলিম রহমান, প্রচার সম্পাদক সাজেদা বেগম সাজু, সমাজ কল্যাণ সম্পাদক মো. হাসান মুরাদ, প্রকাশনা সম্পাদক জামশেদ রাশেদসহ সংগঠনের নেতৃবৃন্দ।

বিবৃতিতে তারা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।এদিকে তারা বিবৃতিতে বলেন, কবরী সরওয়ার শুধু সংস্কৃতি অঙ্গনের আলোকিত ব্যক্তিত্ব ছিলেন শুধু তা নয়, তিনি একাধারে রাজনৈতিক অঙ্গনেও সফল ব্যক্তিত্বের অধিকারী ছিলেন।

তার মৃত্যুতে বঙ্গবন্ধুর আদর্শের নেতাকর্মীরা একজন সৎ, সাহসী ও নিষ্ঠাবান বঙ্গববন্ধু আদর্শের কর্মীকে হারালেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL