1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অজ্ঞাত এক মহিলার লাশ দাফনে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

অজ্ঞাত এক মহিলার লাশ দাফনে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১৪৩৬ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

অয়ন ওসমানের নেতৃত্বে অজ্ঞাত এক মহিলার লাশ দাফনের দায়িত্ব নিয়েছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ।

 
বৃহস্পতিবার (১ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে চাষাড়া বেইলী টাওয়ারের নিচে এই মহিলাকে পড়ে থাকতে দেখা যায়। পরে জানা যায় মহিলাটি মারা গেছেন।


বেইলী টাওয়ারের সামনে থাকা চায়ের দোকানদারেরা জানান, এই মহিলা বিকাল থেকেই এখানে বসে ছিলেন। তিনি একজনকে পান আনতে বললে পান নিয়ে আসার পর এই মহিলা বলেন তার অস্থিরতা কাজ করছে অনেক খারাপ লাগছে এর কিচ্ছুক্ষণ পরই তিনি মারা যান। 


এরপর নারায়ণগঞ্জ সদর থানার এস আই সিরাজুল ইসলাম সহ সাংবাদিকবৃন্দদের  উপস্থিতিতে এই মহিলার দাফনের দায়িত্ব নেয় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ।


অয়ন ওসমানের নেতৃত্বে মহিলার লাশ দাফনের দায়িত্ব নেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শুভ রায়, মহানগর ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেন সুমিত, মহানগর ছাত্রলীগ নেতা হোসেন শামীম, ছাত্রলীগ নেতা আলামিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা জুয়েল, মিলকান, ইমন, সাইফুল, সৌরভ, তরুণলীগ ফতুল্লা থানা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক সাজিদ। 


এছাড়াও করোনাকালীন সময়ে করোনা ভাইরাসে মৃত্যুবরণ করা লাশ দাফনের কাজে এগিয়ে গিয়েছিলো মহানগর ছাত্রলীগ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL