1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দুই শতাধিক রোগীকে প্রেরণা’র দিনব্যাপী স্বাস্থ্য সেবা - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

দুই শতাধিক রোগীকে প্রেরণা’র দিনব্যাপী স্বাস্থ্য সেবা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ৪১ Time View
দুই শতাধিক রোগীকে প্রেরণা’র দিনব্যাপী স্বাস্থ্য সেবা
দুই শতাধিক রোগীকে প্রেরণা’র দিনব্যাপী স্বাস্থ্য সেবা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ নিউজিল্যান্ড ডেইলি প্রোঃ বাংলাদেশ এর ব্যবস্থপনায় প্রেরণা সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সহযোগিতায় দুই শতাধিক রোগীকে বিনামূল্যে স্বাস্থ্য সেবা দেয়া হয়েছে।

শুক্রবার (৬ ডিসেম্বর)  শহরের দেওভোগ পাক্কা রোড খানকা সড়ক এলাকায় সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দিনব্যাপী ওই কর্মসুটি পালিত হয়।

এর আগে সকলে বিনামূল্যে স্বাস্থ্য সেবার কর্মসূচী উদ্বোধন করা হয়।উদ্বোধনী অনুষ্ঠানে প্রেরণা সংগঠনের সাধারণ সম্পাদক হাসান উল রাকিবের সভাপতিত্ব এসময় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এ্যাডভোকেট মাহাবুবুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল, বিশিষ্ট সাংবাদিক ইমামুল হাসান স্বপন, প্রেরণা সংগঠনের উপদেষ্টা আব্দুল হালিম, ইসমাইল হোসেন রমজান, ইকবাল হোসেন, শাহাদাৎ হোসেন সহ প্রেরণ সংগঠনের কার্যকরি পরিষদের কর্মকর্তা আতিকুর রহমান লিটন, জুম্মন হোসেন, তোতা মিয়া, মোঃ রনি, হাবিবুর রহমান, সুবীর, শিবু, কবির, সাগর,,জামন, পারভেজ রনি, সোহাগ, মেহেরাব প্রমুখ।

অনুষ্ঠানে সাংবাদিক নেতৃবৃন্দরা বলেছেন, প্রতিটি এলাকার সংগঠনগুলো মানব সেবায় এগিয়ে আসলে সমাজে মানুষের প্রতি আমাদের কর্তব্য পালন করা হবে। এটা আমাদের প্রতিটি মানুষের কর্তব্য। প্রেরণা সংগঠনের দৃষ্টান্ত। আজ দিনব্যাপী এ সংগঠন মানুষের সেবায় বিনামূল্যে স্বাস্থ্য সেবার যে আয়োজন করেছে এতে মানুষের কল্যাণ হবে৷

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL