1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আড়াইহাজারে ৫ ডাকাত আটক - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

আড়াইহাজারে ৫ ডাকাত আটক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ৬৬ Time View
আড়াইহাজারে ৫ ডাকাত আটক মন্ত্রী গাজী
আড়াইহাজারে ৫ ডাকাত আটক (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ।এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

শুক্রবার (৬ ডিসেম্বর) ভোরে গোপালদী আড়াইহাজারস্থ সদাসদী এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- রূপগঞ্জের গোলাকান্দাইল এলাকার হারুনের ছেলে কাসার আহমেদ (২২), একই এলাকার ইসলামের ছেলে রুবেল (২৯), স্থানীয় গোপালদী পৌরসভাধীন সদাসদী পূর্বপাড়া এলাকার হাছেনের ছেলে ফাহিম (১৯), হান্নানের ছেলে সাঈদী (২২) একই এলাকার খোকনের ছেলে আলাল (২২)।

স্থানীয় গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ নাসির আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর রাতে ধৃত ফাহিমের বাড়িতে অভিযান চালানো হয়। এক পর্যায়ে তাদের আটক করা হয়।

এস আই আরও জানান, তারা পাশ্ববর্তী এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ চক্রের জড়িত বাকি সদস্যদের গ্রেফতারের রঅভিযান চলছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL