1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ৫ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

বন্দরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ৫

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ১০০ Time View
বন্দরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ৫
বন্দরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ৫ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ বন্দরে পৃথক পুলিশি অভিযানে ২ সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ২ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ । এসয় ২২ পিস ইয়াবাসহ আরো একজনকে আটক করা হয়।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাতে বন্দর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করা হয়।ধৃতদের শুক্রবার সকালে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, ধামগড় এলাকার কুদ্দুস মিয়ার ছেলে মুন্নাকে (২৫) ২২ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। শাহী মসজিদ এলাকায় অভিযান চালিয়ে একই এলাকার রফিক মিয়ার ছেলে ১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মারুফ (২৫) ও  মৃত আব্দুল খালেক মিয়ার ছেলে ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি রহিমকে (২৯) গ্রেপ্তার করে।

ছাড়াও ওয়ারেন্টভুক্ত আসামি  সোনাকান্দা এনায়েতনগর এলাকার রফিক মিয়ার ছেলে শরিফ (৩০) ও তাজপুর এলাকার কেরামত আলী মিয়ার ছেলে রনিকে (৩০) গ্রেপ্তার করা হয়।  

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL