1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২নং বাবুরাইলে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

২নং বাবুরাইলে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ২৯৪ Time View
২নং বাবুরাইলে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
২নং বাবুরাইলে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ মহান বিজয় দিবস উপলক্ষ্যে ২নং বাবুরাইলে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

‘তরুণ সমাজকে মাদক ও নানা অপকর্ম থেকে বিরত রাখতে খেলাধুলার কোনো বিকল্প নেই’ এই স্লোগানকে সামনে রেখে মহান বিজয় দিবস উপলক্ষ্যে ২নং বাবুরাইল সাদা দল ও হলুদ দল’র প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার সকালে জিমখানা আলাউদ্দিন খান স্টেডিয়ামে দু দলের এ প্রীতি ম্যাচে হলুদ দলকে পরাজীত করে সাদা দল বিজয়ী হয়। মোঃ সেতু’র সাবির্ক সহযোগীতায় অনুষ্ঠিত এ প্রীতি ম্যাচের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মোবারক হোসেন (ইদু), বিন ইয়ামিন জীবন, ইমরার হোসেন শুভ, রানা ও রফি।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী আহসান আল হোসাইন ববি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আরিফ উদ্দিন সজীব, নুরু মামা। খেলা পরিচালনায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন মো: ফারুখ হোসেন ও নুরু মিয়া।

সাদা দলের পক্ষে খেলায় অংশগ্রহণ করেন, অধিনায়ক আরমান ও সহ অধিনায়ক মোবারক হোসেন(ইদু) এবং হলুদ দলের খেলোয়াড় হিসেবে অংশগ্রহণ করেন অধিনায়ক ইমরার হোসেন শুভ ও সহ-অধিনায়ক রাজীব।

খেলা শেষে আগত বক্তারা বলেন, ‘এই ধরনের প্রীতি ম্যাচ যুবসমাজের মধ্যে এক সঙ্গে মিলেমিশে কাজ করার সুযোগ তৈরি করে। একইসাথে খেলা শেষে সবার মধ্যে একটা সম্প্রীতির সম্পর্ক তৈরি হয়। তাই আমার মনে হয় এমন আয়োজন আরও বড় পরিসরে হওয়া উচিত।’

খেলায় অংশগ্রহনকারী খেলোয়াররা বলেন, ‘এই খেলার মূল উদ্দেশ্য আমাদের নিজেদের মধ্যে ভালো একটা বোঝাপড়া করা এবং শরীরকে ভালো রাখা। ভবিষ্যতে আমরা সবাই মিলে আরো বড় পরিসরে এ ধরনের আয়োজন করবো।

আলোচনা সভা শেষে খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL