1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২নং বাবুরাইলে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

২নং বাবুরাইলে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ৩৩১ Time View
২নং বাবুরাইলে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
২নং বাবুরাইলে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ মহান বিজয় দিবস উপলক্ষ্যে ২নং বাবুরাইলে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

‘তরুণ সমাজকে মাদক ও নানা অপকর্ম থেকে বিরত রাখতে খেলাধুলার কোনো বিকল্প নেই’ এই স্লোগানকে সামনে রেখে মহান বিজয় দিবস উপলক্ষ্যে ২নং বাবুরাইল সাদা দল ও হলুদ দল’র প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার সকালে জিমখানা আলাউদ্দিন খান স্টেডিয়ামে দু দলের এ প্রীতি ম্যাচে হলুদ দলকে পরাজীত করে সাদা দল বিজয়ী হয়। মোঃ সেতু’র সাবির্ক সহযোগীতায় অনুষ্ঠিত এ প্রীতি ম্যাচের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মোবারক হোসেন (ইদু), বিন ইয়ামিন জীবন, ইমরার হোসেন শুভ, রানা ও রফি।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী আহসান আল হোসাইন ববি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আরিফ উদ্দিন সজীব, নুরু মামা। খেলা পরিচালনায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন মো: ফারুখ হোসেন ও নুরু মিয়া।

সাদা দলের পক্ষে খেলায় অংশগ্রহণ করেন, অধিনায়ক আরমান ও সহ অধিনায়ক মোবারক হোসেন(ইদু) এবং হলুদ দলের খেলোয়াড় হিসেবে অংশগ্রহণ করেন অধিনায়ক ইমরার হোসেন শুভ ও সহ-অধিনায়ক রাজীব।

খেলা শেষে আগত বক্তারা বলেন, ‘এই ধরনের প্রীতি ম্যাচ যুবসমাজের মধ্যে এক সঙ্গে মিলেমিশে কাজ করার সুযোগ তৈরি করে। একইসাথে খেলা শেষে সবার মধ্যে একটা সম্প্রীতির সম্পর্ক তৈরি হয়। তাই আমার মনে হয় এমন আয়োজন আরও বড় পরিসরে হওয়া উচিত।’

খেলায় অংশগ্রহনকারী খেলোয়াররা বলেন, ‘এই খেলার মূল উদ্দেশ্য আমাদের নিজেদের মধ্যে ভালো একটা বোঝাপড়া করা এবং শরীরকে ভালো রাখা। ভবিষ্যতে আমরা সবাই মিলে আরো বড় পরিসরে এ ধরনের আয়োজন করবো।

আলোচনা সভা শেষে খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL