1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফুটপাতে হকার উচ্ছেদ হলেও উচ্ছেদ হচ্ছে না অবৈধ পার্কিং ও অবৈধ সিএনজি স্ট্যান্ড - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

ফুটপাতে হকার উচ্ছেদ হলেও উচ্ছেদ হচ্ছে না অবৈধ পার্কিং ও অবৈধ সিএনজি স্ট্যান্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৮৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

শহরে ফুটপাতে হকার উচ্ছেদ হলেও উচ্ছেদ হচ্ছে না অবৈধ পার্কিং ও অবৈধ সিএনজি স্ট্যান্ড।

শহরের চাষাড়া থেকে শুরু করে ২নং রেল গেট পর্যন্ত সকল হকারদের উচ্ছেদ করা হয়েছে। হকার উচ্ছেদের মূল কারণ হচ্ছে যানজট সৃষ্টি ও ফুটপাত দিয়ে জনগণের চলার ভোগান্তি।

কিন্তু ফুটপাতে হকার উচ্ছেদ করা হলেও যেন কমছে না সাধারণ মানুষের ফুটপাত দিয়ে চলাচলের ভোগান্তি।

চাষাড়া পপুলার ডায়াগনস্টিক সেন্টার এর নিচে দেখা যায় অনেক ঔষধ কোম্পানির লোকেরা বাইক নিয়ে ফুটপাত দখল করে বসে থাকে। এমনকি বাইকে বসে আড্ডা ও গল্পেও মেতে উঠে। এর ফলে অনেকেরই রোগী নিয়ে যেতে সমস্যা হয় আবার রোডে যানজটেরও সৃষ্টি হয়।

অপরদিকে চাষাড়া শহীদ মিনার ও সোনালী ব্যাংকের নিচে অবৈধ সিএনজি স্ট্যান্ড এর কারণে সৃষ্টি হচ্ছে যানজটের। জনগণের প্রশ্ন যদি ফুটপাতে চলাচলের জন্য হকার উচ্ছেদ করা হয়েছে তবে ফুটপাতে অবৈধ পার্কিং কেন উচ্ছেদ হচ্ছে না?

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL