1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যুব সংহতি নেতা জাহাঙ্গীর আলম পাপ্পুর পিতার ৩য় মৃত্যু বার্ষিকী পালন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

যুব সংহতি নেতা জাহাঙ্গীর আলম পাপ্পুর পিতার ৩য় মৃত্যু বার্ষিকী পালন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৪৩ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতি নেতা জাহাঙ্গীর আলম পাপ্পুর পিতা মরহুম মহিউদ্দিন আহম্মেদেরর ৩য় মৃত্যু বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) বাদ মাগরিব নবীগঞ্জ ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার হেফজ বিভাগে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

মরহুমের বাড়িতে ও হেফজখানায় কোরআন খতম শেষে বাদ মাগরিব দোয়া অনুষ্ঠান হয়। মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নারায়নগঞ্জ মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও নাসিক কাউন্সিলর আফজাল হোসেন।

এ সময় মহানগর যুব সংহতি নেতা জাহাঙ্গীর আলম পাপ্পু, বাপ্পী, মরহুমের নাতি জুনায়েত, সিয়াম, আনোয়ার হোসেনসহ হেফজখানার শিক্ষক ও ছাত্ররা উপস্থিত ছিলেন।

দোয়া পরিচালনা করেন হেফজ বিভাগের প্রধান হাফেজ মাওলানা মোঃ সাদিকুর রহমান। ১৬ ই মার্চ এই দিনে তিনি না ফেরার দেশে চলে গেছেন ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL