1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মানব কল্যাণ পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মানব কল্যাণ পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৪৬ Time View

সকাল নারায়ণগঞ্জ:

বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর হৃদয় হোক রঙিন’ প্রতিপাদ্য বিষয় নিয়ে  জাতীয় শিশু দিবস ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা করেছে মানব কল্যাণ পরিষদ।

নারায়ণগঞ্জ চাষাড়াস্থ মাধবীলতা সিটি প্লাজায় ১৬ মার্চ মঙ্গলবার দুপুরে সাংগঠনিক কার্যালয়ে মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে আলোচনা সভায়  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খান সাহেব ওসমান আলী স্কুলের অধ্যক্ষ আফরোজা ওসমান।

বঙ্গবন্ধু তাৎপর্য তুলে ধরে সংগঠনের ভাইস চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাই টিভির সাংবাদিক আব্দুল আল মামুন।

বক্তারা বলেন ‘শিশুদের প্রতি বঙ্গবন্ধুর মমতা ছিল অপরিসীম। এই দিনে আমরা জাতির জনকের বিদেহী আত্মার মাগফিরাত এবং আগামী দিনের কর্ণধার শিশু-কিশোরদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।’

বক্তারা আরও বলেন বঙ্গবন্ধুর অবিসংবাদিত নেতৃত্ব, সম্মোহনী ব্যক্তিত্ব ও ঐতিহাসিক ভাষণ সমগ্র জাতিকে ঐক্যবদ্ধ করেছিল। যার ফলে আমরা পেয়েছি স্বাধীন, সার্বভৌম বাংলাদেশ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক প্রচার ও দপ্তর সচিব কবি মোঃ জান্নাতুল ফেরদৌস, অফিসিয়াল ইমেজ মেম্বার ফাহমিদা হক ইলা, ইসমিতা ইলমা, সুর্বনা সিরাজ, সায়মা আক্তার, ফারজানা আক্তার বৃষ্টি, মৌসুমি হাসান, ঝুমি আক্তার, মুস্তারিন মুক্তা, মৌমিতা সাহা ও আছমা আক্তার প্রমুখ।

আলোচনা সভা শেষে আর্তমানবতার সেবায় সামাজিক উন্নয়নে মানবিক যোদ্ধা ও সক্রিয় সদস্য এবং কর্মীদের উজ্জীবিত করতে উপহার তুলে দেওয়া হয়।  

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL