১৭.৬০ কেজি গাঁজাসহ ০১ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

ঢাকা জেলার সাভার মডেল থানাধীন আমিনবাজার এলাকা হতে ১৭.৬০ কেজি গাঁজাসহ ০১ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়েছে। 


র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে।

সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।


এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার (১১ মার্চ) বিকাল ৫টা ৫ মিনিটের সময় ঢাকা জেলার সাভার মডেল থানাধীন আমিনবাজার এলাকায় অভিযান পরিচালনা করে ১৭.৬০ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।


গ্রেফতারকৃত ব্যক্তি হলেন, মোঃ শাহ আলম (৫৩), জেলা-কুমিল্লা।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে অভিনব কৌশলে মাইক্রোবাসে করে রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় ডিলারদের নিকট বিক্রয় করে আসছিলো।


উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।