মাসদাইরে গ্যাস লিকেজ ঘটনায় মারা গেল শিশু মাহফুজ

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

ফতুল্লার মাসদাইর এলাকায় একটি বাড়ির ফ্ল্যাটে গ্যাসের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধদের মধ্যে শিশু মাহফুজ মারা গেছেন। এ নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে দুইজনে।


বৃহস্পতিবার (১১মার্চ) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে দগ্ধ মাহফুজের মৃত্যু হয়। আর আগে মঙ্গলবার রাত আড়াইটার দিকে দগ্ধ মো. বিশাল নামে পোশাককারখানার শ্রমিক মারা যায়।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, দগ্ধ ছয়জনের মধ্যে মাহফুজ আশঙ্কাজনক অবস্থায় বার্ণ ইউনিটে ভর্তি ছিলেন। দুপুরে তিনি মারা গেছেন। এ নিয়ে দুই জনের মৃত্যু হয়েছে।


জানা গেছে, সোমবার (৮ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে শিশুসহ ছয়জন দগ্ধ হন। প্রথমে তাদের উদ্ধার করে একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে সবাইকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।


দগ্ধরা হলেন, মোহাম্মদ বিশাল, তার স্ত্রী মিতা (২৪), মেয়ে আফসানা (৫), ছেলে মিনহাজ (১৮ মাস), শ্যালক মাহফুজুল (১২) ও আরেক শ্যালক সাব্বির (১৫)।