1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হকারদের নেতা আসাদুজ্জামান আসাদকে আটক করেছে পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

হকারদের নেতা আসাদুজ্জামান আসাদকে আটক করেছে পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ৬০ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ শহরের ফুটপাতে বসার দাবীতে আবারো আন্দোলন করা হকারদের সঙ্গে পুলিশের উত্তেজনা দেখা দেয়। 


মঙ্গলবার (৯ মার্চ) বিকেলে নিষেধাজ্ঞা উপেক্ষা করে মিছিল বের করায় লাঠিচার্জ করে পুলিশ। বিক্ষুব্ধ হকাররা পরে বঙ্গবন্ধু সড়কের কয়েকটি পয়েন্টে কাপড় ও ঝুটে আগুন ধরিয়ে অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়। পরে অতিরিক্ত পুলিশ এসে ধাওয়া দিয়ে সড়ক থেকে হকারদের সরিয়ে দেয়। পুলিশ এ ঘটনায় হকারদের নেতা আসাদুজ্জামান আসাদকে আটক করেছে।


এ ঘটনার জের ধরে হকাররা বঙ্গবন্ধু সড়কে মডার্ন ডায়াগনস্টিক সেন্টারের সামনে যান চলাচল বন্ধ করে দেয়। তারা সড়কের মধ্যে অবস্থান নিয়ে বিক্ষোভ দেখাতে থাকে। হকাররা কাপড় ঝুট ও চৌকি ফেলে সেখানে আগুন ধরিয়ে দেয়। পরে গ্রীন্ডলেজ ব্যাংকের মোড়েও একই পন্থায় আগুন ধরিয়ে দেয়।


তখন সদর মডেল থানার ওসি শাহ জামানের নেতৃত্বে পুলিশ অ্যাকশনে যাওয়ার চেষ্টা করলে হকারদের আরেকটি গ্রুপ সুগন্ধা রেস্টুরেন্টের সামনে গিয়ে সড়কে হকারদের ব্যবহৃত কাগজ সারিবদ্ধ রেখে আগুন ধরিয়ে দেয়। এতে করে বঙ্গবন্ধু সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ সেখানে গেলে হকাররা সরে যায়। প্রায় এক ঘণ্টা পর বঙ্গবন্ধু সড়কে যান চলাচল শুরু হয়।


পরে হকারদের আরেকটি গ্রুপ নবাব সলিমুল্লাহ সড়কে হকার্স মার্কেটের সামনেও সড়ক বন্ধ করে বিক্ষোভ দেখায়। সেখানেও পুলিশ গিয়ে তাদের সরিয়ে দেয়।


এ ব্যাপারে ওসি শাহ জামান বলেন, হকারদের একটি গ্রুপ মিছিল বের করে জনস্বার্থে ব্যাঘাত ঘটায়। তখন পুলিশ তাদের বাধা দেয়। একজনকে আটক করে। তখন হকাররা সড়ক অবরোধ করলে পুলিশ তাদের সরিয়ে দেয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL