1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৬জন দগ্ধ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৬জন দগ্ধ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ৫২ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

 নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইরে একটি বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের ৬ দগ্ধ হয়েছেন।

সোমবার (৮ মার্চ) দিনগত রাত সাড়ে ১২টায় শহরের মাসদাইর এলাকার কাশেম নগরের একটি ৬ তলা ভবনের ৬তলায় একটি ফ্ল্যাটে ওই ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, মো. মিশাল (২৬), তাঁর স্ত্রী মিতা বেগম (২৩), দেড় বছরের ছেলে মিনহাজ, আফসানা (৫), আত্মীয় মাহফুজ (১৩) ও সাব্বির (১৫)।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আরেফিন বলেন, ‘রাত সাড়ে ১২টার দিকে হঠাৎ করে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে একই পরিবারের ৬জন দগ্ধ হয়েছে। তাদের মধ্যে দুইজন শিশু, দুইজন কিশোর, একজন নারী ও একজন পুরুষ আছে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার ডাক্তার তাদের ঢাকা মেডিকেলে পাঠায়।

বিস্ফোরণের কারণ কি? তিনি বলেন,‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন পায়নি। যাওয়ার আগেই আগুন নিভে যায়। আগুনে ঘরে থাকা বিছানার বালিশ, তোষক ও কাপড় পুড়ে গেছে। আর বিস্ফোরণে ফ্ল্যাটের দরজা ও জানলার কাচগুলো ভেঙে গেছে। আমরা অক্ষত অবস্থায় গ্যাসের একটি সিলিন্ডার পেয়েছি।

ধারণা করা যাচ্ছে, গ্যাসের লাইন বা সিলিন্ডার থেকে লিকেজ হয়ে ঘরের ভেতর গ্যাস জমে ছিল। পরিবারের কেউ সিগারেট ধরাতে গিয়ে আগুন জ্বালালে কিংবা বিদ্যুতের স্পার্ক থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে তদন্তে পর বিস্তারিত জানানো হবে।

তিনি আরো বলেন, ‘ওই সময় শিশু কিশোররা ঘুমিয়ে ছিল। অন্যরা জেগেই ছিল। বিস্তারিত পরে জানানো হবে।নারায়ণঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আসাদুজ্জামান দ্য ডেইলি স্টারকে বলেন,‘তাদের শরীরের ৫০ ভাগের বেশি পুড়ে গেছে। আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL