1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ওসমানী পৌর স্টেডিয়ামে মহিলা চ্যাম্পিয়ণ পুরুষ চ্যাম্পিয়ণ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

ওসমানী পৌর স্টেডিয়ামে মহিলা চ্যাম্পিয়ণ পুরুষ চ্যাম্পিয়ণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৪১ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (সিয়াম)

গতকাল (সোমবার) ওসমানী পৌর স্টেডিয়ামে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস মধুমতি জোন কাবাডি ফাইনাল খেলার মধ্য দিয়ে সমাপ্তি হয়েছে। ৫ মার্চ এ প্রতিযোগিতার শুরু।

প্রতিযোগিতার প্রথম ফাইনালে(মহিলা)মুখোমুখি হয় ফরিদপুর জেলা ও ঢাকা জেলা। খেলায় ফরিদপুর জেলা ২৪-১৭ পয়েন্টে ঢাকাকে পরাজিত করে।

দ্বিতীয় ফাইনালে(পুরুষ) মুখোমুখি হয় স্বাগতিক নারায়ণগঞ্জ ও গোপালগঞ্জ জেলা। চরম উত্তেজনাপূর্ণ খেলায় নারায়ণগঞ্জ ২৬-২৩ পয়েন্টে গোপালগঞ্জকে পরাজিত করে চ্যাম্পিয়ণ হয়।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন র‌্যাব এর মহাপরিচালক ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন।

বিশেষ অতিথি ছিলেন ডিআইজি ঢাকা রেঞ্জ ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ও জেলা পুলিশ সুপার ও সহ সভাপতি নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা মোহাম্মদ জায়েদুল আলম, এনায়েতনগর ইউপি’র চেয়ারম্যান আলহাজ¦ আসাদুজ্জামান,ইউনাইটেড ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন টাপু।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোহাম্মদ শামীম বেপারী,অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান,ক্রীড়া সংস্থার সহ সভাপতি আলহ্জ¦ খবির আহমেদ,এজেডএম ইসমাইল বাবুল,যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির ও মোস্তফা কাওছার,সদস্য মোঃ জাকির হোসেন শাহিন,মোঃ রবিউল হোসেন,ফিরোজ মাহমুদ সামা,মোঃ আসলাম,মাহবুবুল হক উজ্জল, ডা.রকিবুল ইসলাম শ্যামল,আতাউর রহমান মিলন,আরিফ মিহির,মাহবুব হোসেন বিজন,সিরাজ উদ্দিন আহমেদ সহ ক্রড়িাবিদ ও প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তাগণ। খেলাটি সরাসরি টি-স্পোটর্স টিভি চ্যানেলে খেলাটি সম্প্রচারিত হয়। রাতে মনোরম আতঁশবাজির মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

বার্তাপ্রেরক

খোরশেদ আলম নাসির

যুগ্ম সম্পাদক

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL