1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি সা‌নির সুস্থতা কামনায় ফতুল্লায় মুসা ও আল আ‌মিনের উ‌দ্যো‌গে‌ দোয়া - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি সা‌নির সুস্থতা কামনায় ফতুল্লায় মুসা ও আল আ‌মিনের উ‌দ্যো‌গে‌ দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৪৩ Time View

সকাল নারায়ণগঞ্জ:

গত ক‌য়েক‌দিন যাবৎ শারী‌রিকভা‌বে অসুস্থ নারায়ণগঞ্জ জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি শেখ সাফা‌য়েত আলম সা‌নির আশু রোগমু‌ক্তি কামনায় ফতুল্লায় মিলাদ ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।  

নারায়ণগঞ্জ ‌জেলা ছাত্রলী‌গের সা‌বেক সা‌বেক নেতা আব্দুল হক মুসা, আল আ‌মিন ও আ‌জিম খা‌নের উ‌দ্যো‌গে‌ ফতুল্লার কা‌য়েমপু‌রে ছিদরাতুল মুনতাহা জা‌মে মস‌জি‌দে সোমবার (০৮ মার্চ) বাদ আসর এ মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত হয়। 

এসময়, শেখ সাফা‌য়েত আলম সা‌নির দ্রুত আরোগ্য লাভে সকলের কাছে দোয়া চে‌য়ে আব্দুল হক মুসা ব‌লেন, আপনারা সবাই আমা‌দের প্রানপ্রিয় বড় ভাই শেখ সাফা‌য়েত আলম সা‌নি ভাইয়ের জন্য মহান আল্লাহর দরবা‌রে দোয়া করবেন, তি‌নি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন। আমরা যেন পূর্বের ম‌তো আবা‌রো আমা‌দের সদা হাস‌্যজ্বোল সা‌নি ভাই‌য়ের নেতৃ‌ত্বে সমাজ‌ সেবামূলক কাজ কর‌তে পা‌রি। 

দোয়া মাহ‌ফি‌লে এসময় উপ‌স্থিত ছি‌লেন, নারায়ণগঞ্জ জেলা মু‌ক্তিযুদ্ধ ম‌ঞ্চের সভাপ‌তি সৈয়দ র‌নি আলম, সহ সভাপ‌তি শ‌ফিকুল ইসলাম শ‌ফিক, সাংগঠ‌নিক সম্পাদক জোবা‌য়ের হো‌সেন নাইম, যুগ্ম সাধারন সম্পাদক ইকরাম হো‌সেন ক‌্যানন, প্রচার সম্পাদক সোহাগ জয়, ০৩ নং ওয়া‌র্ডের সাংগঠ‌নিক সম্পাদক আ‌নিন সহ র‌ফিকুল ইসলাম শা‌মিম, রা‌কিব, অন্তর, সাইদ, ফা‌বিন, জিসান প্রমুখ 

প্রসঙ্গত, গত বৃহস্প‌তিবার রা‌তে নিজ বাসভব‌নে হঠাৎ ক‌রে অসুস্থ হ‌য়ে প‌ড়েন সাফা‌য়েত আলম সা‌নি। বর্তমা‌নে শারী‌রিকভা‌বে কিছুটা সুস্থ হ‌লেও  চি‌কিৎস‌কের তত্বাবধায়‌নে র‌য়ে‌ছেন জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি। 

উ‌ল্লেখ‌্য, শেখ সাফা‌য়েত আলম সা‌নি সাবেক নারায়ণগঞ্জ পৌরসভার সফল কমিশনার, শহর আওয়ামী লীগের সহ সভাপতি ও বিশিষ্ট হোসিয়ারী ব্যাবসায়ী মরহুম শেখ নিজাম আলম সাহেবের ৪র্থ ছেলে। তার বড় তিন ভাইয়ের ম‌ধ্যে  শেখ নাজমুল আলম সজল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি, বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক এবং ২৬ ও ২৭নং লক্ষ্মীনারায়ণ বালক-বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি। দ্বিতীয় ভাই শেখ মাহাবুবুল আলম চঞ্চল নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লী‌গের শিক্ষা বিষয়ক সম্পাদক, বি‌শিষ্ট শিক্ষানুরাগী ও  সমাজ‌সেবক এবং তৃতীয় ভাই শেখ সাইফুল আলম টুটুল বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL