ঐতিহাসিক ৭ ই মার্চ উপলক্ষে আলোচনা সভা ও নাগিনা জোহার ৫ ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

ঐতিহাসিক ৭ ই মার্চ উপলক্ষে নারায়নগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যেগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী ও আলোচনা সভা এবং ভাষাসৈনিক নাগিনা জোহার ৫ ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

রোববার (৭ মার্চ) সকাল ১০ টায় জেলা আওয়ামী লীগের কার্যালয় প্রথমে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি আলোচনা সভা ও মিলাদ মাহফিলে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল বলেন, আজকের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে রেসকোর্স ময়দানে লাখো লাখো মানুষ তার ডাকে সাড়া দিয়ে বিশাল জনসভায় যোগদান করেছিলেন এবং ৭ ই মার্চ তার এই ঘোষণার মাধ্যমেই বাঙালিরা ঝাঁপিয়ে পড়েছিল সেই পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে। আজ মুখ থেকে গালি বের হয়ে যায় ওই পাক হানাদার বাহিনীরা কেড়ে নিয়েছিলো আমার মায়েদের ইজ্জত।

তিনি আরও বলেন, তোমরা সকলে প্রস্তুত হও স্বাধীনতা বিরোধীদের আর ছাড় হবে না। এখনো চারো দিকে খন্দকার মোশতাক ঘোরাফেরা করছে।

কিছু ওলামারা ফতোয়া দেন ভাস্কর্য নিয়ে তাদের উদ্দেশ্যে বলতে চাই এই সকল ফতোয়া দেওয়া বন্ধ করেন মানুষের পাশে এসে দাঁড়ান।

এ সময় আলোচনা সভায় বক্তব্য রাখেন, মহিলা সংরক্ষিত আসনের সাবেক সাংসদ হোসনে আরা বাবলী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল, ব্যাংক কর্মচারী শ্রমিক ফেডারেশনের সভাপতি আব্দুল কাদির, আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান, শাহজাহানফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মাহাদী হাসান প্রমূখ।